চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

সাংবাদিকদের কোভিড সুরক্ষা সামগ্রী দিল জেলা পরিষদ


 

সাংবাদিকদের কোভিড সুরক্ষা সামগ্রী দিল জেলা পরিষদ



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কর্মরত সাংবাদিকদের কোভিড সুরক্ষা সামগ্রী প্রদান করলো পূর্ব বর্ধমান জেলা পরিষদ। বৃহস্পতিবার এই উপলক্ষে জেলা পরিষদের অঙ্গীকার হলে ছোট একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়িকা শম্পা ধাড়া, সহ-সভাধিপতি দেবু টুডু, মেন্টর উজ্জ্বল প্রামানিক, কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, মিঠু মাঝি, মহঃ ইসমাইল, মাম্পি রুদ্র প্রমুখ। এদিন জেলা পরিষদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়।




অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সভাধিপতি শম্পা ধাড়া, সহ-সভাধিপতি দেবু টুডু, মেন্টর উজ্জ্বল প্রামানিক ও কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের প্রথম সারির কোভিড যোদ্ধা হিসেবে স্বীকৃতি দিয়েছেন। সাংবাদিক, চিত্র সাংবাদিকরাও অতিমারি পরিস্থিতিতে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। পূর্ব বর্ধমান জেলা পরিষদ তাদের পাশে আছে। তাই আজ সামান্য কোভিড সুরক্ষা সামগ্রী তুলে দিয়ে সাংবাদিকদের সম্মানিত করা হলো।




Post a Comment

0 Comments