Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

সাংবাদিকদের কোভিড সুরক্ষা সামগ্রী দিল জেলা পরিষদ


 

সাংবাদিকদের কোভিড সুরক্ষা সামগ্রী দিল জেলা পরিষদ



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কর্মরত সাংবাদিকদের কোভিড সুরক্ষা সামগ্রী প্রদান করলো পূর্ব বর্ধমান জেলা পরিষদ। বৃহস্পতিবার এই উপলক্ষে জেলা পরিষদের অঙ্গীকার হলে ছোট একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়িকা শম্পা ধাড়া, সহ-সভাধিপতি দেবু টুডু, মেন্টর উজ্জ্বল প্রামানিক, কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, মিঠু মাঝি, মহঃ ইসমাইল, মাম্পি রুদ্র প্রমুখ। এদিন জেলা পরিষদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়।




অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সভাধিপতি শম্পা ধাড়া, সহ-সভাধিপতি দেবু টুডু, মেন্টর উজ্জ্বল প্রামানিক ও কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের প্রথম সারির কোভিড যোদ্ধা হিসেবে স্বীকৃতি দিয়েছেন। সাংবাদিক, চিত্র সাংবাদিকরাও অতিমারি পরিস্থিতিতে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। পূর্ব বর্ধমান জেলা পরিষদ তাদের পাশে আছে। তাই আজ সামান্য কোভিড সুরক্ষা সামগ্রী তুলে দিয়ে সাংবাদিকদের সম্মানিত করা হলো।