চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

করোনা অতিমারি আবহে এবছর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা হচ্ছে না


 

করোনা অতিমারি আবহে এবছর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা হচ্ছে না



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : করোনা অতিমারি আবহে অবশেষে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিল করা হলো। জনমত সমীক্ষার ভিত্তিতে এমনই সিদ্ধান্ত নেওয়া হলো বলে জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরীক্ষা হওয়া নিয়ে রাজ্যের সর্বস্তরের মানুষের কাছে ই-মেইলে মতামত চেয়েছিল রাজ্য সরকার। তারই ভিত্তিতে পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 তিনি বলেন, ৩৪ হাজার ই-মেইল পেয়েছে রাজ্য সরকার। এর মধ্যে ৮৩ শতাংশ মানুষ ই-মেইলে তাদের মতামত জানিয়েছেন পরীক্ষা না নেওয়ার পক্ষেই। তাছাড়া বিশেষজ্ঞ কমিটির পরামর্শও এবছর পরীক্ষা না করার দিকেই। তাই সামগ্রিক সিদ্ধান্তের ভিত্তিতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিল করা হলো। সাত দিনের মধ্যেই জানানো হবে কীভাবে মূল্যায়ন হবে।




Post a Comment

0 Comments