চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

১ জুলাই পর্যন্ত বিধিনিষেধের মেয়াদ বাড়লো, কিছু ক্ষেত্রে শিথিল


 

জুলাই পর্যন্ত বিধিনিষেধের মেয়াদ বাড়লো, কিছু ক্ষেত্রে শিথিল


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ ধীরে ধীরে কমছে। এই অবস্থায় রাজ্যে ১৬ জুন থেকে বিধি-নিষেধ কিছুটা শিথিল করা হচ্ছে। সরকারি অফিস ২৫ শতাংশ কর্মী নিয়ে খোলা থাকবে। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে বেসরকারি সংস্থা। সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে সাংবাদিক বৈঠক করে একথা ঘোষণা করা হয়েছে।

বেসরকারি সংস্থার অফিস ২৫ শতাংশ কর্মী নিয়ে খোলা যাবে। গণপরিবহনের ক্ষেত্রে স্টাফ স্পেশাল ট্রেন ছাড়া বন্ধই থাকছে অন্যান্য যান চলাচল। তবে স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে অটো পরিষেবায় ছাড় দেওয়া হয়েছে। ব্যাঙ্ক খোলা থাকবে সকাল ১০টা থেকে দুপুর ২টো পর্যন্ত। দোকান বাজার খোলা থাকবে সকাল ৭ টা থেকে ১১ টা পর্যন্ত। অন্যান্য দোকান খোলা থাকতে পারে সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। দুপুর ১২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকতে পারে রেস্তোরাঁ বার হোটেল ইত্যাদি। তবে আগের মতোই রাত ৯ টা থেকে সকাল ৫ টা পর্যন্ত কড়া বিধিনিষেধ বহাল থাকবে। জরুরি পরিষেবা ছাড়া রাতে রাস্তায় বেরোনো যাবে না। টিকাকরণ হয়ে থাকলে তবেই প্রাতঃভ্রমণের জন্য পার্কে ঢোকার অনুমতি দেওয়া হবে।

অন্যদিকে সিনেমা এবং সিরিয়ালের শুটিং এর ক্ষেত্রে ইউনিট পিছু ৫০ শতাংশ অভিনেতা কর্মী নিয়ে শুটিং এর অনুমতি দেওয়া যেতে পারে।






Post a Comment

0 Comments