Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রক্তদান শিবির


 

তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রক্তদান শিবির 


কাজল মিত্র, জামুড়িয়া : করোনা অতিমারি পরিস্থিতিতে হাসপাতালে রক্ত সংকট নিরসনে এগিয়ে এলো তৃণমূল কংগ্রেসের প্রাথমিক শিক্ষক সংগঠন। বুধবার জামুড়িয়া বিধানসভার মন্ডলপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদাতাদের উৎসাহ দিতে শিবিরে উপস্থিত ছিলেন জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং, পশ্চিম বর্ধমান জেলা বিদ্যালয় পরিদর্শক অজয় পাল, এসআই অভিজিৎ মন্ডল, শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র সহ শিক্ষক সমিতির সদস্য শেখ উজ্জ্বল, সাধন রায়, রাখি কর্মকার, বকুল মন্ডল এবং অন্যান্য সদস্যরা। 




এসআই অভিজিৎ মন্ডল জানান, করোনা মহামারীর সময় রক্তের সঙ্কট রয়েছে। তাই আজকে আসানসোল জেলা ব্লাড ব্যাংক এর সহায়তায় করনার সমস্ত সরকারি নিয়ম মেনেই এই রক্তদান শিবির আয়োজিত হয়। আজকের এই রক্তদান শিবির থেকে ৩৫ ইউনিট রক্ত ​​সংগ্রহ করা হয়েছে। তিনি বলেন, ভবিষ্যতে আরো এজাতীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে।