চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

নিখোঁজ নিরাপত্তা কর্মীর খোঁজে ডিসেস্টার মানেজমেন্ট টিম


 

নিখোঁজ নিরাপত্তা কর্মীর খোঁজে ডিসেস্টার মানেজমেন্ট টিম


কাজল মিত্র, কুলটি : পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার বরাকর ফাঁড়ির অন্তর্গত রামনগর সেল কয়লা খনির বেসরকারি নিরাপত্তা কর্মী শুক্রবার ডিউটি করে বৃষ্টির মধ্যে বাড়ী ফেরার পথে নিখোঁজ হয়। প্রায় ৩৫ ঘন্টা হয়ে গেলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। যদিও পুলিশ প্রশাসন গতকাল থেকে চারিদিকে তল্লাসি চালাচ্ছেন। বরাকর মাড়োয়ারি ঘাটের নদী পথে ডিসেস্টার ম্যানেজম্যান্ট গ্রুপের সদস্যরা খোঁজ চালাচ্ছেন। শনিবার সকালে রামনগরের ব্রীজের নীচ থেকে উদ্ধার হয় তার সাইকেলটি। সহকর্মীর কাছ থেকে জানা যায় নিখোঁজ নিরাপত্তা কর্মীর নাম মনোজ কুমার দাস(৫৬)। তিনি কুলটি কলেজ মোড়ের রামকৃষ্ণ সরণির বাসিন্দা। 


স্থানীয় মানুষজনের অনুমান গতকাল  ওই নিরাপত্তা কর্মী ডিউটি থেকে কুলটিতে বাড়ি ফেরার সময় রামনগর পাথরখাদান হয়ে ব্রীজের উপর দিয়ে পার হওয়ার সময় সাইকেল সহ তলিয়ে যায়। জলের স্রোত বেশি থাকার কারণে তাকে খুঁজে পাওয়া যায়নি। আজ সকালে রামনগর ব্রীজের নিচ থেকে সাইকেলটি উদ্ধার হয় কিন্তু নিখোঁজ মনোজ কুমার দাসকে এখন পর্যন্ত পাওয়া যায়নি। রামনগর ব্রীজের নীচ থেকে কুলটি থানার বরাকর ফাঁড়ির পুলিশ সাইকেল উদ্ধার করে।সাইকেলটি নিখোঁজ মনোজ কুমার দাসের বলে সনাক্ত করে পরিবার সদস্যরা।




Post a Comment

0 Comments