চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

নিখোঁজ নিরাপত্তা কর্মীর খোঁজে ডিসেস্টার মানেজমেন্ট টিম


 

নিখোঁজ নিরাপত্তা কর্মীর খোঁজে ডিসেস্টার মানেজমেন্ট টিম


কাজল মিত্র, কুলটি : পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার বরাকর ফাঁড়ির অন্তর্গত রামনগর সেল কয়লা খনির বেসরকারি নিরাপত্তা কর্মী শুক্রবার ডিউটি করে বৃষ্টির মধ্যে বাড়ী ফেরার পথে নিখোঁজ হয়। প্রায় ৩৫ ঘন্টা হয়ে গেলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। যদিও পুলিশ প্রশাসন গতকাল থেকে চারিদিকে তল্লাসি চালাচ্ছেন। বরাকর মাড়োয়ারি ঘাটের নদী পথে ডিসেস্টার ম্যানেজম্যান্ট গ্রুপের সদস্যরা খোঁজ চালাচ্ছেন। শনিবার সকালে রামনগরের ব্রীজের নীচ থেকে উদ্ধার হয় তার সাইকেলটি। সহকর্মীর কাছ থেকে জানা যায় নিখোঁজ নিরাপত্তা কর্মীর নাম মনোজ কুমার দাস(৫৬)। তিনি কুলটি কলেজ মোড়ের রামকৃষ্ণ সরণির বাসিন্দা। 


স্থানীয় মানুষজনের অনুমান গতকাল  ওই নিরাপত্তা কর্মী ডিউটি থেকে কুলটিতে বাড়ি ফেরার সময় রামনগর পাথরখাদান হয়ে ব্রীজের উপর দিয়ে পার হওয়ার সময় সাইকেল সহ তলিয়ে যায়। জলের স্রোত বেশি থাকার কারণে তাকে খুঁজে পাওয়া যায়নি। আজ সকালে রামনগর ব্রীজের নিচ থেকে সাইকেলটি উদ্ধার হয় কিন্তু নিখোঁজ মনোজ কুমার দাসকে এখন পর্যন্ত পাওয়া যায়নি। রামনগর ব্রীজের নীচ থেকে কুলটি থানার বরাকর ফাঁড়ির পুলিশ সাইকেল উদ্ধার করে।সাইকেলটি নিখোঁজ মনোজ কুমার দাসের বলে সনাক্ত করে পরিবার সদস্যরা।




Post a Comment

0 Comments