Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মৃত শ্রমিকদের পরিবারের পাশে মন্ত্রী মলয় ঘটক


 

মৃত শ্রমিকদের পরিবারের পাশে মন্ত্রী মলয় ঘটক 



কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার বার্নপুরে সেইলের ইসকো কারখানায় গ্যাস লিকের ঘটনায় মৃত দুই শ্রমিকদের পাশে দাঁড়ালো রাজ্য সরকার। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে এই দুই পরিবারের হাতে ২ লক্ষ টাকার চেক তুলে দিলেন রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটক। মন্ত্রী মলয় ঘটক ছাড়াও পশ্চিম বর্ধমানের জেলাশাসক বিভু গোয়েল, আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনার অজয় কুমার ঠাকুর প্রমুখ উপস্থিত ছিলেন।




মন্ত্রী মলয় ঘটক বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে এই চেক তুলে দেওয়া হয়েছে। মৃত শ্রমিকদের পাশে থাকারও আশ্বাস দিয়েছেন মন্ত্রী মলয় ঘটক। তাছাড়া এতবড় একটি কারখানায় এই ধরনের ঘটনা কিভাবে ঘটে সেবিষয়েও তদন্তের আশ্বাস দেন তিনি। তিনি বলেন, যেসকল কারখানায় সেফটি বলে কিছু নেই সব কারখানা গুলোকেই নির্দেশ দেওয়া হবে যাতে করে সকল কর্মচারীদের সুরক্ষার বাবস্থা করেন।