চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

লাগাতার বৃষ্টিতে জলমগ্ন রাস্তা, ডুবে গেল পিকআপ ভ্যান


 

লাগাতার বৃষ্টিতে জলমগ্ন রাস্তা, ডুবে গেল পিকআপ ভ্যান



কাজল মিত্র, আসানসোল : প্রচন্ড দাবদাহে মানুষের নাভিশ্বাস উঠেগেছিল। একটু বৃষ্টির জন্য হাহাকার উঠেছিল চারিদিকে। অবশেষে সবার প্রার্থনার পর রাজ্যে নামলো বৃষ্টি। গরমের তাপপ্রবাহ থেকে মুক্তি পেলেও নতুন সমস্যায় জর্জরিত শিল্পাঞ্চলের মানুষ। বিগত তিনদিন ধরে লাগাতার বৃষ্টির কারণে বাড়ী ভেঙ্গেছে, কূয়ো মাটির তলায় ঢুকে গেছে, কয়লাঞ্চলে বিভিন্ন এলাকায় ধসের আতঙ্ক ছড়িয়েছে। আসানসোল পৌরনিগমের ৫৭ নং ওয়ার্ডে বরাচক গ্রামে যাতায়াতের রাস্তা কার্যত বন্ধ হয়ে গেছে। জলমগ্ন হয়ে রাস্তায় তৈরী হয়েছে বিশাল গর্ত। একটা পিকআপ ভ্যান বৃহস্পতিবার সকালে গ্রামে ঢুকতে গিয়ে বৃষ্টির জলের জন্য রাস্তায় তৈরী হওয়া গর্তের মধ্যে ডুবে যায়, গ্রামের যুবকরা কোনরকমে গাড়িটিকে তোলার ব্যবস্থা করে।




 রাস্তায় মোটরসাইকেল করে পারাপার করতে অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। আসানসোল পৌরনিগমে খবর দিলেও রাস্তা মেরামতের জন্য কেউ না আসাতে গ্রামবাসীরা নিজে থেকে রাস্তায় বোল্ডার, বড় ইঁটের চাঁই ফেলে গর্তগুলো ভরাট করে যাতায়াতের রাস্তা তৈরী করছে। স্থানীয় কাউন্সিলরকে জানানো হয়েছে। গ্রামে যাতায়াতের প্রধান রাস্তা তাড়াতাড়ি সংস্কার করা হোক। গ্রামে কেউ রাত্রে অসুস্থ হয়ে গেলে জল পেরিয়ে আসা তাদের পক্ষে দুঃসাধ্য।




Post a Comment

0 Comments