চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

অতিরিক্ত বৃষ্টির জেরে ধসে পড়ল বাড়ির ছাদ


 

অতিরিক্ত বৃষ্টির জেরে ধসে পড়ল বাড়ির ছাদ


কাজল মিত্র, আসানসোল : কয়েক দিনের প্রবল বৃষ্টির জেরে মঙ্গলবার সকালে ধ্বসে পড়লো বসতবাড়ির ছাদের একাংশ। আসানসোল মহকুমার দেন্দুয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সিদাবাড়ি গ্রামের ঘটনা। আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়'র দত্তক নেওয়া সিদাবাড়ি গ্রামের শ্যামল সেন নামক এক ব্যক্তির বাড়ির ছাদ ধসে পড়ে। অল্পের জন্য প্রানে রক্ষা পেল পরিবারের সদস্যরা।




এই প্রসঙ্গে বাড়ির মালিক শ্যামল সেন বলেন দীর্ঘ ৬০-৭০ বছরের পুরোনো এই বাড়ি। বাড়িতে চার জন সদস্য থাকেন। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে আমি প্রতিদিনের মত কাজে বের হয়ে যাই। সকালে উঠে স্ত্রী চা বানানোর সময় দেখে উপর থেকে ছাদের কিছু কিছু অংশ মাটিতে পড়ছে, সেই ভয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। সেই সময় হঠাৎ করে পুরো ছাদটি পড়ে যায়। তিনি আরো বলেন, এই বাড়ি আমার দাদুর আমলে তৈরি খুব পুরোনো হয়ে গেছে আর আমার বর্তমানে সামর্থ্য নেই নতুন করে বাড়ি বানানোর।

বাড়ির ভিতরে সমস্ত জিনিস পত্র চাপা পড়ে যায়। কিন্তু বাড়ির ভিতরে কেউ ছিলো না বলে প্রাণে সবাই বেঁচে যায়। বুঝতে একটু দেরি হলেই খুব বড় বিপদ হয়ে যেতো। তিনি সরকারের কাছে ছোট অনুরোধ করেন, যেন এই সময় তাদের একটা মাথার ছাদের ব্যবস্থা করে দেওয়া হয়।