Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

ভালোবাসার রক্তদান শিবির


 

ভালোবাসার রক্তদান শিবির


সেখ সামসুদ্দিন, মেমারি : 'রক্তের অভাবে হারাবো না কোনো প্রাণ, আমাদের মাঝে আছে ভালবাসা অফুরান'। এই স্লোগানকে সামনে রেখে মেমারি ২ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের তত্বাবধানে বিজুর ১ অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় বিজুর হাটতলায় একটি রক্তদান শিবির হয়। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব‍্যাঙ্কের সহযোগিতায় ৪ জন মহিলা সহ ৫১ জন রক্ত দেন। প্রত্যেক রক্তদাতার হাতে মাস্ক স‍্যানিটাইজার সহ একটি করে চারা গাছ তুলে দেওয়া হয়। 


এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি রাসবিহারী হালদার, জেলা পরিষদের কর্মাধ‍্যক্ষ বাগবুল ইসলাম, তৃণমূল কংগ্রেসের মেমারি ২ ব্লক সভাপতি তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহঃ ইসমাইল, পঞ্চায়েত সমিতির সভাপতি মামনি মুরমু, সহ-সভাপতি অমর সাহা, যুব তৃণমূলের ব্লক সভাপতি হিমাদ্রী মন্ডল সহ ব্লক ও অঞ্চল নেতৃত্ব এবং অন্যান্য জনপ্রতিনিধিবৃন্দ।