Scrooling

নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

শহীদ দুই নেতাকে স্মরণ করলো তৃণমূল কংগ্রেস




শহীদ দুই নেতাকে স্মরণ করলো তৃণমূল কংগ্রেস



কাজল মিত্র, সালানপুর : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকের লড়াকু নেতা হিসেবে পরিচিত ছিলেন শহীদ পরেশ মন্ডল ও রতন মিশ্র ২৯ বছর আগে দুষ্কৃতীদের হাতে প্রাণ হারাতে হয়েছিল। তাদের অবদান আজও ভুলতে পারিনি তৃণমূল কংগ্রেস।প্রতি বছর এই দিনটি তারা পালন করে থাকে। শিয়া কুলবেড়িয়া গ্রামে আজ প্রতি বছরের মতো এবছরও পরেশ মন্ডল ও রতন মিশ্র নামে কংগ্রেসের দুই লড়াকু নেতার শহীদ বেদিতে মালা দিয়ে শ্রদ্ধাঞ্জলি দিলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।




 এই দিন শ্রদ্ধাঞ্জলি দিতে এসে বারাবনির বিধায়ক বলেন যে আজ থেকে ২৯ বছর আগে সিপিএমের কিছু হার্মাদ বাহিনীর হাতে নৃশংস ভাবে খুন হয়েছিলেন পরেশ মন্ডল ও রতন মিশ্র। রাজনীতির ময়দান থেকে তাদের সরিয়ে দিলেও তাদের অবদান আজ কেউও ভুলতে পারেনি। তারা সাধারণ মানুষের জন্য কাজ করতে ভালোবাসতো তাই তাদের স্বপ্ন পূরণ করতে আমরা সর্বদাই মানুষের পাশে থেকে মানুষের উন্নয়ন করে চলেছি। তাই প্রত্যেক বছরের মত এই বছরও আমরা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলাম এবং তাদের দেখানো রাস্তাতেই আমরা হাঁটছি এবং আগামী দিনেও হাঁটবো। 

এদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ তথা ব্লক তৃণমূল কংগ্রেসের ‌সভাপতি মহঃ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি কর্মকার, সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র, গ্রাম পঞ্চায়েত প্রধান শোকদি মুর্মূ, উপ প্রধান শ্রীকান্ত পাত্র সহ আরো অনেকে।