চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

তৃণমূল ছাত্র পরিষদের রক্তদান শিবির


 

তৃণমূল ছাত্র পরিষদের রক্তদান শিবির


অতনু হাজরা, জামালপুর : হুল দিবসের পুণ্য লগ্নে তৃণমূল ছাত্র পরিষদ আয়োজন করলো রক্তদান শিবির। পূর্ব বর্ধমান জেলার জামালপুরে এই শিবির আয়োজিত হয়। জামালপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে আজকের রক্তদান শিবির হয় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। রক্ত নিতে আসে সুদূর কলকাতার পি এল এফ এন জি ও। 




আজকের এই রক্ত দান শিবিরে উপস্থিত ছিলেন ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃনাঙ্কুর ভট্টাচার্য, রাজ্য সহ সভাপতি কোহিনুর, তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি সাদ্দাম হোসেন, জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, জেলার সহ সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, ব্লকের যুব সভাপতি ভুতনাথ মালিক, তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, ছাত্র পরিষদের ব্লক সভাপতি বিট্টু মল্লিক, সারুখ মল্লিক সহ অন্যান্য ছাত্র নেতৃত্ব। 




প্রসঙ্গত দুদিনের ব্যবধানে মহিলা তৃণমূল কংগ্রেস ও ছাত্র পরিষদ দুটি রক্ত দান শিবিরের আয়োজন করলো। এই কোভিড পরিস্থিতিতে যেভাবে ব্লাড ব্যাঙ্ক গুলি রক্ত শূন্য হয়ে যাচ্ছে সেই দিক থেকে তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠন গুলি জীবন বাঁচাতে এগিয়ে এসে রক্তদান শিবির করছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। আর জামালপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি পদে সদ্য নিযুক্ত হয়ে বিট্টু মল্লিক সাফল্যের সাথেই এই রক্তদান শিবির করতে পেরেছে। যদিও এই রক্তদান শিবিরের পিছনে পুরো সক্রিয় ভূমিকা বা সাহায্য করেছেন ব্লক সভাপতি মেহমুদ খান। ছাত্রদের এই ভাবে এগিয়ে আসাকে মেহেমুদ খান যথেষ্ট প্রশংসা করেন। 




আজকের এই রক্তদান শিবিরে ৬০ জন রক্ত দান করেন। প্রত্যেক রক্তদাতার হাতে একটি করে ব্যাগ ও একটি করে মেহগনি গাছের চারা তুলে দেওয়া হয়।




Post a Comment

0 Comments