চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

প্রকাশ্য দিবালোকে বালি লুঠ চলছে, রাজস্ব ক্ষতি


 

প্রকাশ্য দিবালোকে বালি লুঠ চলছে, রাজস্ব ক্ষতি


নিজস্ব সংবাদদাতা, আউশগ্রাম : ইজারাদারকে অন্ধকারে রেখে পুলিশ- প্রশাসনের একাংশের মদতে বালি লুট হচ্ছে সাঁতলার অজয়ঘাটে। এমনই চাঞ্চল্যকর অভিযোগে সরব ইজারদার তথা আউশগ্রামের তৃণমূল নেতা সেখ আব্দুল লালন।

আউশগ্রামের অজয় বালি ঘাটের ইজারদার পূর্ব বর্ধমানের জেলা শাসককের কাছে, লিখিত অভিযোগ করেছেন। বালিঘাটের ইজারদার তথা তৃণমূল নেতা সেখ আব্দুল লালন অভিযোগ বলেন, "আউশগ্রামের সাঁতলার অজয় নদীতে আমার একটি বৈধ বালিঘাট রয়েছে। করোনা কালে, সরকারি লকডাউনের বিধি মেনে আমি সেই ঘাট থেকে বালি তোলা বন্ধ রেখেছি। এদিকে প্রকাশ্য দিবালোকে প্রশাসনের নজরে সেই ঘাট থেকে, লকডাউনের সময়ই একদল অসাধু ব্যবসায়ী বেআইনি ভাবে বালি লুট করছে।" তিনি আরও বলেন, একাধিক বার প্রশাসনকে জানালেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এরফলে তিনি ভীষণ ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন। সরকারেরও রাজস্ব ক্ষতি হচ্ছে। তিনি আরও একবার অবৈধ ভাবে বালি তোলার বিষয়ে ছবি সহ পূর্ব বর্ধমানের জেলা শাসককের কাছে ই-মেলে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়ে অভিযোগ করেছেন।


 সেই অভিযোগের প্রতিলিপি পাঠিয়েছেন জেলা ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক, বিএলআরও- আউশগ্রাম ২, আই সি আউশগ্রাম ও আইসি ছোড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আধিকারিকের কাছেও। সকলেই অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেওয়ার কথা বলেন।