চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিশ্ব পরিবেশ দিবসে অনলাইন অঙ্কন প্রতিযোগিতা


 

বিশ্ব পরিবেশ দিবসে অনলাইন অঙ্কন প্রতিযোগিতা


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিশ্ব পরিবেশ দিবস পালন করলো 'বর্ধমান সহযোদ্ধা' স্বেচ্ছাসেবী এই সংস্থা বিশ্ব পরিবেশ দিবসকে সামনে রেখে বৃক্ষরোপণ কর্মসূচির পাশাপাশি অনলাইন অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রথম শ্রেণী থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রীদের জন্য এই প্রতিযোগিতা আয়োজিত হয়। প্রতিযোগিতায় প্রথম হয়েছে আসামের রিক্তা মালাকার। নর্থ পয়েন্ট ইংলিশ হাই স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

যুগ্ম দ্বিতীয় হয়েছে বর্ধমান বিদ্যার্থী ভবন প্রাথমিক বালিকা বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী সুচিন্তা বিশ্বাস। এবং পশ্চিম মেদিনীপুরের কেপুট বোর্ড প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী গৌরী সাও।

যুগ্ম তৃতীয় হয়েছে বর্ধমান বিবেকানন্দ একাডেমীর চতুর্থ শ্রেণীর ছাত্রী দেবাংশী দাস। এবং নারায়ণা গ্রুপ অফ স্কুল কলকাতা, চতুর্থ শ্রেণির ছাত্রী শ্রী দাস। বাঁকুড়ার সোনামুখী কুমারব্রত মেমোরিয়াল কেজি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী মেঘলা কর্মকার। পঞ্চম হয়েছে অঙ্কুশ জানা। পশ্চিম মেদিনীপুরের ফরিদপুর এসপিএল প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। যুগ্ম ষষ্ঠ স্থান পেয়েছে স্বামী বিবেকানন্দ একাডেমীর প্রথম শ্রেণির অরিন পাল। এবং বর্ধমান সিএমএস হাই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র অহনজিত বসু।




বর্ধমান সহযোদ্ধা'র পক্ষ থেকে ডাঃ মেহেবুব হাসান, কৌশিক সিনহা, সুচিত্রা মাল জানান, বিশ্ব পরিবেশ দিবসে তারা বর্ধমান ১ নম্বর ব্লকের দেওয়ান দিঘি, হাটু দেওয়ান এলাকায় বৃক্ষ রোপনের মাধ্যমে পরিবেশ দিবস উদযাপন করেছেন।