Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনা রুখতে রেলের কর্মসূচি


 

লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনা রুখতে রেলের কর্মসূচি


সেখ সামসুদ্দিন, মেমারি : 'জীবন সময়ের থেকে দামী'। এই স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক লেভেল ক্রসিং সচেতনতা সপ্তাহ পালন করছে পূর্ব রেলওয়ে হাওড়া ডিভিশন সেফটি বিভাগ। বৃহস্পতিবার মেমারি বাজার ও জি টি রোডের উপর দু'টি রেলগেটে সচেতনতার প্রচার করা হয়। পাশাপাশি মানুষের হাতে হ‍্যান্ডবিল দিয়ে বোঝানো হয় কি করবেন এবং কি করবেন না। 




এছাড়া ছোট প্রশ্নের মাধ্যমে ক্যুইজ কন্টেস্ট করা হয় ও সঠিক উত্তরদাতার হাতে উপহারস্বরূপ একটি করে পেন দেওয়া হয়। আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাওড়া ডিভিশনের সিনিয়র সেফটি অফিসার সুমিত কুমার হাজরা, সেফটি কাউন্সিলর, স্টেশন মাস্টার সহ অন্যান্য আধিকারিকরা। এ পযর্ন্ত ৩১টি লেভেল ক্রসিংয়ে অনুষ্ঠান করে দশ হাজার মানুষকে সচেতন করা হয় বলে বিভাগীয় সূত্রে জানা যায়।