চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনা রুখতে রেলের কর্মসূচি


 

লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনা রুখতে রেলের কর্মসূচি


সেখ সামসুদ্দিন, মেমারি : 'জীবন সময়ের থেকে দামী'। এই স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক লেভেল ক্রসিং সচেতনতা সপ্তাহ পালন করছে পূর্ব রেলওয়ে হাওড়া ডিভিশন সেফটি বিভাগ। বৃহস্পতিবার মেমারি বাজার ও জি টি রোডের উপর দু'টি রেলগেটে সচেতনতার প্রচার করা হয়। পাশাপাশি মানুষের হাতে হ‍্যান্ডবিল দিয়ে বোঝানো হয় কি করবেন এবং কি করবেন না। 




এছাড়া ছোট প্রশ্নের মাধ্যমে ক্যুইজ কন্টেস্ট করা হয় ও সঠিক উত্তরদাতার হাতে উপহারস্বরূপ একটি করে পেন দেওয়া হয়। আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাওড়া ডিভিশনের সিনিয়র সেফটি অফিসার সুমিত কুমার হাজরা, সেফটি কাউন্সিলর, স্টেশন মাস্টার সহ অন্যান্য আধিকারিকরা। এ পযর্ন্ত ৩১টি লেভেল ক্রসিংয়ে অনুষ্ঠান করে দশ হাজার মানুষকে সচেতন করা হয় বলে বিভাগীয় সূত্রে জানা যায়।




Post a Comment

0 Comments