চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ইফতার পার্টি


 

ইফতার পার্টি


সেখ সামসুদ্দিন : মেমারি থানার বাগিলা অঞ্চলে আজ একটি ইফতার পার্টির আয়োজন করা হয়। করোনা স্বাস্থ্য বিধি মেনেই ইফতারে অংশ নেন ধর্মপ্রাণ মুসলমান সম্প্রদায়ের মানুষজন। পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত‍্যানন্দ ব‍্যানার্জীর উদ‍্যোগে এই ইফতার পার্টির আয়োজিত হয়। পঞ্চাশ জনের মধ‍্যে সীমাবদ্ধ রেখে দলীয় কর্মীদের নিয়ে ইফতার করা হয়। 




উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা যুব সাধারণ সম্পাদক নিত‍্যানন্দ ব‍্যানার্জী, ব্লক যুব সহ সভাপতি সৌমিত্র চট্টোপাধ্যায়, ব্লক জয়হিন্দ বাহিনীর সভাপতি প্রলয় পাল, ব্লক সংখ্যা লঘু সেলের সভাপতি মীর পারভেজ উদ্দিন, শিক্ষক সংগঠনের সদস‍্য মৃন্ময় ঘোষ, বাগিলা গ্রাম পঞ্চায়েত প্রধান অরিন্দম ঘোষাল, অঞ্চল সংখ‍্যালঘু সভাপতিগণ সহ বিভিন্ন নেতৃত্ব ও কর্মীবৃন্দ। এখান থেকেই সম্প্রীতির বার্তা, শান্তির বার্তা ও করোনা থেকে মুক্তির জন্য প্রার্থনা করা হয়।




Post a Comment

0 Comments