চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালো জামালপুর ব্লক তৃণমূল নেতৃত্ব


 

ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালো জামালপুর ব্লক তৃণমূল নেতৃত্ব


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে ভোটের ফল বেরোবার পরবর্তী সময়ে যে সমস্ত বিজেপি কর্মী সমর্থকেরা আতঙ্কে ঘর ছাড়া হয়েছিলেন তাদের আজ ঘরে ফিরিয়ে দিলেন জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মেহেমুদ খান। প্রসঙ্গত আগামী কাল থেকে ১৫ দিনের জন্য পশ্চিমবঙ্গে লকডাউন চালু হতে চলেছে। সেই ব্যাপারটাকে খেয়াল রেখে আজই তাদের বাড়ি ফেরানোর উদ্যোগ নেওয়া হয়। ব্লক সভাপতি মেহেমুদ খান জানান, তাঁর কাছে অনেকদিন ধরেই ফোনে যোগাযোগ করছিল। তিনি সেই মোতাবেক সকলকে তাঁর কাছে তাঁর অফিসে আসার জন্য বলেন। সেই ঘর ছাড়া বিজেপি কর্মীরা তাঁর দ্বারস্থ হন।




 আজ ব্লকের বিভিন্ন জায়গা থেকে ৪০০ থেকে ৪৫০ জন ঘর ছাড়া কর্মীদের তাঁর পার্টি অফিসে নিয়ে এসে তাঁদের বার্তা দেন। তিনি সকলকে বলেন, কারোর কোনো ভয়ের ব্যাপার নেই। বিরোধী দলের কর্মীদের অত্যাচার করা তৃণমূলের সংস্কৃতি নয়। তাই সকলে নির্ভয়ে নিজেদের ঘরে ফিরে যান। তিনি আমাদের জানান, "সকলকে ভরসা দিয়ে আশ্বস্ত করেছি।দলনেত্রী তাঁদের যেমন নির্দেশ দিয়েছেন তাঁরা সেটাই পালন করেছেন। যারা আজ ঘরে ফিরলেন তাদের সমস্ত রকম সহযোগিতা করা হবে"। বিজেপির চারজন নেতৃত্ব সমীর বাগ, গোপাল দত্ত, শ্রীবাস পরোমান্ন, সুজিত হালদার তাঁরা তাঁদের কর্মীদের নিয়ে উপস্থিত হয়েছিলেন। সমীর বাগ বলেন আজ বিজেপি কর্মীদের ঘরে ফেরানোর জন্য ব্লক সভাপতি মেহেমুদ খানকে ধন্যবাদ জানান।তিনি আরো জানান তৃণমূলের কোন অত্যাচার নয় তাঁরা নিজেরা আতঙ্কে বাড়ি ছাড়া ছিলেন। তিনি বিজেপিতে গিয়েছিলেন মানুষের কাজ করার জন্য। এই মুহূর্তে তিনি কোনো দল করবেন না যদি আবার সুযোগ পান তাহলে আবার রাজনীতিতে আসবেন। 

জামালপুর ব্লক যুব তৃণমূলের সভাপতি ভুতনাথ মালিক বলেন, "লকডাউনের আগে এই বিজেপি কর্মীদের ঘরে ফিরিয়ে দেওয়া হলো। তারা নিজেরাই আতঙ্কে বাড়ি ছাড়া হয়েছিলেন। তাদের নির্ভয়ে বাড়ি ফিরে যেতে বলা হয়েছে। যে কোনো সমস্যায় তাঁরা তাদের পাশে থাকবেন"। জয় হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল বলেন, "যারা বাড়ি ফিরছেন তারা এলাকার তৃণমূল নেতৃত্বের সাথে যোগাযোগ রাখবেন কোনো সমস্যা হলে ব্লক নেতৃত্বের সাথে যোগাযোগ করতে বলেন"। ঘরে ফিরতে চলা সমস্ত এস সি, এস টি সহ অন্যান্য কর্মীরা মেহেমুদ খানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।




Post a Comment

0 Comments