চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পশ্চিম বর্ধমানে রক্ত-সংকট মেটাতে কাঁকসায় রক্তদান শিবির


 

পশ্চিম বর্ধমানে রক্ত-সংকট মেটাতে কাঁকসায় রক্তদান শিবির


রাধামাধব মণ্ডল : কাঁকসার ডাঙ্গাল গ্রামে স্বেচ্ছায় রক্তদান শিবির আয়োজন। করলো 'ডাঙ্গাল দুর্গামাতা সংঘ'। ডাঙ্গাল বসুধা প্রাথমিক বিদ্যালয়ে শনিবার দুর্গাপুর ব্লাড ডোনেশন  ফোরাম এর সহযোগিতায় শিবিরটি হয়। ডাঙ্গাল গ্রামের যুবক যুবতীরা কোভিড বিধি মেনে এদিনের রক্তদান শিবিরে এসে রক্তদান করে যায়। রক্তদাতাদের হাতে শংসাপত্র তুলে দেওয়া হয়। কোভিড অতিমারি পরিস্থিতিতে পশ্চিম বর্ধমানে হঠাৎ তৈরি হওয়া রক্ত-সংকট মেটাতে এই আয়োজন করা হয় বলে জানান উদ্যোক্তারা।




ক্লাবের সম্পাদক বৃন্দাবন দাস জানান, "গ্রামের ৩২ জনের মতো রক্তদাতা এদিন রক্তদান উৎসবে এসে সামিল হয়। বেশি লোকসমাগম করা হয়নি কারণ এটি মহামারি আইনের পরিপন্থী।" সেই সঙ্গে গ্রামের দুর্গামাতা সংঘের সম্পাদক আরও জানান, আগামীতে রক্ত সংকট মেটাতে আরও ক্যাম্প করা হবে। সেই সঙ্গে কোভিড সচেতনতা শিবির করার ভাবনায় রয়েছি আমরা।

এলাকায় কোভিড আক্রান্ত হলে তাদের চিকিৎসায় এই ক্লাবের সম্পাদকের বিশেষ ভূমিকা রয়েছে। স্থানীয়সুত্রে খবর, এলাকার বহু মানুষের চিকিৎসায় তিনি দিনরাত কাজ করে চলেছেন। বৃন্দাবন বাবুর বক্তব্য এলাকায় একটি অক্সিজেন পার্লার করার চেষ্টায় রয়েছি।




Post a Comment

0 Comments