Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পশ্চিম বর্ধমানে রক্ত-সংকট মেটাতে কাঁকসায় রক্তদান শিবির


 

পশ্চিম বর্ধমানে রক্ত-সংকট মেটাতে কাঁকসায় রক্তদান শিবির


রাধামাধব মণ্ডল : কাঁকসার ডাঙ্গাল গ্রামে স্বেচ্ছায় রক্তদান শিবির আয়োজন। করলো 'ডাঙ্গাল দুর্গামাতা সংঘ'। ডাঙ্গাল বসুধা প্রাথমিক বিদ্যালয়ে শনিবার দুর্গাপুর ব্লাড ডোনেশন  ফোরাম এর সহযোগিতায় শিবিরটি হয়। ডাঙ্গাল গ্রামের যুবক যুবতীরা কোভিড বিধি মেনে এদিনের রক্তদান শিবিরে এসে রক্তদান করে যায়। রক্তদাতাদের হাতে শংসাপত্র তুলে দেওয়া হয়। কোভিড অতিমারি পরিস্থিতিতে পশ্চিম বর্ধমানে হঠাৎ তৈরি হওয়া রক্ত-সংকট মেটাতে এই আয়োজন করা হয় বলে জানান উদ্যোক্তারা।




ক্লাবের সম্পাদক বৃন্দাবন দাস জানান, "গ্রামের ৩২ জনের মতো রক্তদাতা এদিন রক্তদান উৎসবে এসে সামিল হয়। বেশি লোকসমাগম করা হয়নি কারণ এটি মহামারি আইনের পরিপন্থী।" সেই সঙ্গে গ্রামের দুর্গামাতা সংঘের সম্পাদক আরও জানান, আগামীতে রক্ত সংকট মেটাতে আরও ক্যাম্প করা হবে। সেই সঙ্গে কোভিড সচেতনতা শিবির করার ভাবনায় রয়েছি আমরা।

এলাকায় কোভিড আক্রান্ত হলে তাদের চিকিৎসায় এই ক্লাবের সম্পাদকের বিশেষ ভূমিকা রয়েছে। স্থানীয়সুত্রে খবর, এলাকার বহু মানুষের চিকিৎসায় তিনি দিনরাত কাজ করে চলেছেন। বৃন্দাবন বাবুর বক্তব্য এলাকায় একটি অক্সিজেন পার্লার করার চেষ্টায় রয়েছি।