চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

আবার মানবিকতা দেখালো তৃণমূল কংগ্রেস


 

আবার মানবিকতা দেখালো তৃণমূল কংগ্রেস


অতনু হাজরা, জামালপুর : রাজ্যের মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন ঘরছাড়া বিজেপি কর্মীদের দায়িত্ব নিয়ে ঘরে ফিরিয়ে দিতে হবে। সেই মোতাবেক লকডাউন শুরু হবার আগের দিনই জামালপুরে ৪৫০ জন ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফিরিয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। আজ জামালপুরের ১ নং পঞ্চায়েতের অন্তর্গত সেলিমাবাদ গ্রামের বিজেপি কর্মী তাপস মিস্ত্রি ভোটের ফল বেরুবার পর আতঙ্কে ঘর ছেড়ে চলে যান। তাঁর স্ত্রী ও ছেলে ঘরে রয়েছেন। এই মুহূর্তে তাঁদের আর্থিক অবস্থা খুবই খারাপ। তাঁরা ঠিকমত খেতে পারছেন না। তাঁরা তাঁদের দুরবস্থার কথা জানিয়ে যোগাযোগ করেন ব্লকের জয়হিন্দ বাহিনীর সভাপতি তথা যুব তৃনমূলের জেলা সহ-সভাপতি সাহাবুদ্দিন মন্ডলের সাথে। আজ সাহাবুদ্দিনবাবু নিজে ওই বিজেপি কর্মীর পরিবারের পাশে গিয়ে দাঁড়ান। আজ তিনি ওই পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে আসেন।

 তিনি জানান মুখ্যমন্ত্রী অত্যন্ত মানবিক, তিনি বার বার অসহায় সকলের পাশে দাঁড়াতে বলেন সেই জন্যই আজ তিনি এই বিজেপি কর্মী তাপস মিস্ত্রির পরিবার যারা খুবই অসুবিধার মধ্য আছেন তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন।




Post a Comment

0 Comments