চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

অতিমারি আবহে আসছে রাধামাধব এর "বাঁকবদল"


 


অতিমারি আবহে আসছে রাধামাধব এর "বাঁকবদল"



🟣 অভিজিৎ মণ্ডল, কলকাতা



➡️ করোনা অতিমারি আবহে প্রকাশিত হতে চলেছে বিশিষ্ট লেখক রাধামাধব মণ্ডলের নতুন গল্পগ্রন্থ "বাঁকবদল "। প্রায় কুড়িটা গল্পের সংকলন এই বইটি। প্রত্যেকটি গল্পই জীবন থেকে নেওয়া। প্রকাশক 'খোয়াই পাবলিশিং হাউস'। নতুন গল্প সংকলনটি রাধামাধবের অন্যান্য বইয়ের মতোই জনপ্রিয় হবে এমনটাই আশা করছেন তার পাঠকরা। ইতিমধ্যেই বইটির বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। এই অন্ধকার সময়েও, জনপ্রিয় এই তরুণ লেখকের বই ঘিরেও তৈরি হয়েছে বাড়তি উম্মাদনা।




যদিও এবিষয়ে জিজ্ঞেস করা হলে, লেখক প্রকাশক কেউই তেমন ভাবে মুখ খুলতে চায়নি। খোয়াই পাবলিশিং হাউসের পেজে ইতিমধ্যেই নতুন বইয়ের প্রচ্ছদ দিয়ে বিজ্ঞাপন করা হয়েছে। 

প্রিয় লেখকের পেজেও প্রকাশিত হয়েছে বিজ্ঞাপনটি। জানা গেছে লকডাউন উঠলেই বাজারে পাওয়া যাবে গল্প সংকলন "বাঁকবদল"। গল্পগ্রন্থের প্রত্যকটি গল্পই একটি অপরটির থেকে আলাদা। খোয়াই প্রকাশনীর পক্ষ থেকে জানানো হয়েছে কয়েকটি জনপ্রিয় গল্পও ঠাঁই পেয়েছে এই গ্রন্থে।




Post a Comment

0 Comments