চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

লোকনাথ ব্রহ্মচারী'র তিরোভাব দিবসে আশ্রমে বহিরাগত ভক্তজনের জন্য সব অনুষ্ঠান বাতিল


 


লোকনাথ ব্রহ্মচারী'র তিরোভাব দিবসে আশ্রমে বহিরাগত ভক্তজনের জন্য সব অনুষ্ঠান বাতিল



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভগবান লোকনাথ ব্রহ্মচারী'র তিরোভাব দিবস ৩ জুন (১৯ জৈষ্ঠ্য)। ১৩১ বছর আগে এই দিনে দেহত্যাগ করেছিলেন বাবা লোকনাথ। তাই এই দিনটি ভগবান লোকনাথ ব্রহ্মচারী'র তিরোভাব দিবস হিসেবে পালন করা হয়। শহর বর্ধমানের খোসবাগানস্থিত নারকেল বাগান মোড়ে শ্রী শ্রী লোকনাথ আশ্রমে প্রতি বছর তিরোধান দিবসে শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাজার হাজার মানুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার শ্রীচরণে পুষ্পার্ঘ্য অর্পণের জন্য আসেন। এবছর করোনা অতিমারি সংকটে ১৯ জৈষ্ঠ্য খোসবাগানের শ্রী শ্রী লোকনাথ আশ্রমে বহিরাগত ভক্তজনের জন্য সব অনুষ্ঠান বাতিল করা হয়েছে।




জগদগুরু লোকনাথ সঙ্ঘ (ট্রাষ্ট) এর অধ্যক্ষা তন্দ্রা রায় বিজ্ঞপ্তি জারি করে বলেছেন, "সমগ্র দেশ জুড়ে করোনা ভাইরাসজনিত অতিমারির সঙ্কটময় পরিস্থিতির কারণে সার্বিক জনস্বাস্থ্যের স্বার্থে ভক্তগনকে অনুরোধ করা হচ্ছে যে আগামী ১৯ জৈষ্ঠ্য ১৪২৮ অর্থাৎ ইং ৩ জুন ২০২১ বৃহস্পতিবার তারিখে ভগবান শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১৩২ তম 'তিরোভাব দিবস' দিনটি ভক্তগণ নিজ নিজ গৃহে অবস্থান করে শ্রী শ্রী বাবাকে স্মরণ-মনন এবং পুষ্পাঞ্জলি প্রদানের মাধ্যমে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আরাধনা করুন"।

এই মহামারী পরিস্থিতিতে নিজেকে সুরক্ষিত রাখুন, অন্যকে সুরক্ষিত থাকতে সহায়তা করুন। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোবেন না। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন। শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার কাছে এটাই কামনা।





Post a Comment

0 Comments