চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শান্তি শৃঙ্খলা বজায় রাখতে তৃণমূলের বৈঠক


 

শান্তি শৃঙ্খলা বজায় রাখতে তৃণমূলের বৈঠক


অতনু হাজরা, জামালপুর : বিধানসভা ভোটের ফল বেরুতেই পূর্ব বর্ধমান জেলার জামালপুরের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তি দেখা যায়। এবং তার সঙ্গে নবগ্রামে রাজনৈতিক হিংসায় তিনজনের প্রাণও যায়। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সারা রাজ্যজুড়েই শান্তি শৃঙ্খলা বজায় রাখার কথা বলেছেন। সেই নির্দেশ আরো ভালো ভাবে মানুষের কাছে পৌঁছে দিতে তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান আজ ১৩ টি অঞ্চলের নেতৃত্বদের নিয়ে একটি বৈঠক করেন। 




এই সভায় উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক অলোক কুমার মাঝি, ব্লকের যুব সভাপতি ভুতনাথ মালিক, সংখ্যা লঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, পূর্ব বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিঠু মাঝি সহ অন্যান্যরা। 




এই সভা থেকেই নেতৃত্ব ও কর্মীদের কঠোর ভাবে নির্দেশ দেওয়া হয়। মুখ্যমন্ত্রী যেরকম নির্দেশ দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। কোনোরকম অশান্তি বা ঝামেলা করা যাবে না। কোনো প্ররোচনায় পা দেওয়া যাবে না। সকলকেই কোভিড পরিস্থিতির সমস্ত নিয়ম মেনে চলতে হবে বলে জানিয়ে দেওয়া হয়। বিধায়ক অলোক কুমার মাঝিও সকলকে শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও কোভিড বিধি মেনে চলতে অনুরোধ করেন। রাজনৈতিক হিংসায় মৃত দুই দলীয় কর্মীর স্মৃতির উদ্দেশ্যে ১ মিনিট নীরবতা পালন করা হয়।