Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ভোট পরবর্তী সন্ত্রাস বন্ধের দাবিতে বিজেপি'র স্মারকলিপি


 

ভোট পরবর্তী সন্ত্রাস বন্ধের দাবিতে বিজেপি'র স্মারকলিপি



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ভোট গণনা পরবর্তী সন্ত্রাস ও হিংসায় ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরানো এবং তাদের সুরক্ষার দাবীতে জেলা শাসকের কাছে স্মারকলিপি দিল বিজেপি নেতৃত্ব। মঙ্গলবার বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দী এবং বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাধাকান্ত রায়ের যৌথ নেতৃত্বে ডেপুটেশন কর্মসূচি হয়। জেলা নেতৃত্বের মধ্যে ছিলেন নব কুমার হাজরা, ডাঃ এস আর ব্যানার্জি, প্রশান্ত মজুমদার প্রমুখ।




বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাধাকান্ত রায় জানান, বর্ধমান ১ ও ২ ব্লকের বিস্তীর্ণ এলাকাজুড়ে ভোট গণনার পরবর্তী সন্ত্রাস চলছে। এর মধ্যে ১৩ টি অঞ্চলের অন্তত ৫০ টি গ্রামের অবস্থা খুবই খারাপ। এলাকায় অন্তত ৭৫০ জন বিজেপির কার্যকর্তা ঘরছাড়া।

বর্ধমান দক্ষিণের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দী জানান, বর্ধমান শহরের ৩৫ টি ওয়ার্ড জুড়েই সন্ত্রাস চলছে। এরমধ্যে ২১ টি ওয়ার্ডের প্রায় এক হাজার বিজেপির কার্যকর্তার বাড়িতে ভাঙচুর, মহিলাদের নির্যাতন করা হয়েছে। মারধর এবং খুনের হুমকির জেরে শহরে অন্তত ৫০০ জন বিজেপির কার্যকর্তা ঘরছাড়া। 

রাধাকান্ত রায় ও সন্দীপ নন্দীর দাবি অবিলম্বে সন্ত্রাস বন্ধ হওয়ার সঙ্গে ঘরছাড়াদের ঘরে ফেরানোর ব্যবস্থা করা হোক।