চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

 



বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ 



অতনু ঘোষ, মেমারি : করোনা অতিমারি মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকার বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক বৈঠকে সংকট সময়ে বিধিনিষেধ মেনে চলার জন্য অনুরোধ করেছেন। কিন্তু কিছুতেই হুঁশ ফিরছে না সাধারণ মানুষের। প্রথম দফায় রাজ্য সরকারের ১৫ দিনের বিধিনিষেধের বিজ্ঞপ্তি জারি করেছিল। কিন্তু সংক্রমণ কিছুতেই আয়ত্তে আনা যায়নি। তাই বিধিনিষেধের মেয়াদ আরও ১৬ দিন দীর্ঘায়িত করেছে রাজ্য সরকার। 




বিধিনিষেধ জারি থাকার পরও রাজ্যের বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে সাধারণ মানুষ আইন অমান্য করে বাজার হাট থেকে শুরু করে রাস্তায় ঘোরাঘুরি করতে। এবার অমান্যকারী মানুষজনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পথে নামল পূর্ব বর্ধমান জেলা পুলিশ। শনিবার মেমারি শহরের প্রাণকেন্দ্র চকদিঘী মোড়ে বিধিনিষেধ অমান্যকারিদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল মেমারি থানার পুলিশ প্রশাসন। 




বেশকিছু মোটরবাইক আটক করা হয় এবং বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়। যেসব মানুষ জরুরী কাজে রাস্তায় বেরিয়েছে তাদের উপযুক্ত নথিপত্র দেখে যেতে দেওয়া হয়। পুলিশের পক্ষ থেকে সকলের কাছে আবেদন করা হয় অতিমারি পরিস্থিতিতে বিধিনিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, সুরক্ষিত থাকুন।




Post a Comment

0 Comments