Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

লকডাউনের প্রথম দিনেই রাস্তায় নামলো পুলিশ


 

লকডাউনের প্রথম দিনেই রাস্তায় নামলো পুলিশ



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : লকডাউনের প্রথম দিনেই রাস্তায় পুলিশের তৎপরতা লক্ষ্য করা গেল। এদিন বর্ধমানের কার্জন গেট চত্বরে পুলিশ দু চাকা এবং চারচাকা গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। জরুরী পরিষেবা ছাড়া রাস্তায় গাড়ি নিয়ে বের হলে তার যথাযথ কারণ এবং অনুমতি পত্র ছাড়া পুলিশ কোন গাড়িকে এগোতে দেয়নি। পুলিশের এই পদক্ষেপে খুশি বর্ধমানবাসী। রবিবার কার্জন গেট চত্বরে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, ডিএসপি হেডকোয়ার্টার সৌভিক পাত্র ও বর্ধমান থানার আইসি পিন্টু সাহা।



এদিন বিভিন্ন দোকান বাজারেও পুলিশের সজাগ দৃষ্টি ছিল। ক্রেতা ও বিক্রেতা সকলেই মাস্ক ব্যবহার করছে কিনা ? সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সে বিষয়েও সতর্ক করা হয়েছে।


                                                        ছবি : অতনু হাজরা 

অন্যদিকে জামালপুরে সরকারি নির্দেশ মেনে আজ থেকে শুরু হয়েছে লকডাউন। রাস্তাঘাট শুনশান। সকাল ১০ টার পর জামালপুর বাসস্ট্যান্ড, থানামোড়, জামালপুর বাজার, হালারা মোড় সহ সব জায়গাতেই দোকানপাট বন্ধ। কেবল নিয়ম মেনে মিষ্টির দোকান, ওষুধের দোকান খোলা রয়েছে।




 বাসস্ট্যান্ড পুরো ফাঁকা, সারি দিয়ে দাঁড়িয়ে আছে বাস। দেখা মেলেনি ইকোরিকশা, অটো বা অন্যান্য গাড়ির। প্রয়োজন ছাড়া রাস্তায় নেই মোটরসাইকেল বা প্রাইভেট কার।