চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

লকডাউনের প্রথম দিনেই রাস্তায় নামলো পুলিশ


 

লকডাউনের প্রথম দিনেই রাস্তায় নামলো পুলিশ



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : লকডাউনের প্রথম দিনেই রাস্তায় পুলিশের তৎপরতা লক্ষ্য করা গেল। এদিন বর্ধমানের কার্জন গেট চত্বরে পুলিশ দু চাকা এবং চারচাকা গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। জরুরী পরিষেবা ছাড়া রাস্তায় গাড়ি নিয়ে বের হলে তার যথাযথ কারণ এবং অনুমতি পত্র ছাড়া পুলিশ কোন গাড়িকে এগোতে দেয়নি। পুলিশের এই পদক্ষেপে খুশি বর্ধমানবাসী। রবিবার কার্জন গেট চত্বরে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, ডিএসপি হেডকোয়ার্টার সৌভিক পাত্র ও বর্ধমান থানার আইসি পিন্টু সাহা।



এদিন বিভিন্ন দোকান বাজারেও পুলিশের সজাগ দৃষ্টি ছিল। ক্রেতা ও বিক্রেতা সকলেই মাস্ক ব্যবহার করছে কিনা ? সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সে বিষয়েও সতর্ক করা হয়েছে।


                                                        ছবি : অতনু হাজরা 

অন্যদিকে জামালপুরে সরকারি নির্দেশ মেনে আজ থেকে শুরু হয়েছে লকডাউন। রাস্তাঘাট শুনশান। সকাল ১০ টার পর জামালপুর বাসস্ট্যান্ড, থানামোড়, জামালপুর বাজার, হালারা মোড় সহ সব জায়গাতেই দোকানপাট বন্ধ। কেবল নিয়ম মেনে মিষ্টির দোকান, ওষুধের দোকান খোলা রয়েছে।




 বাসস্ট্যান্ড পুরো ফাঁকা, সারি দিয়ে দাঁড়িয়ে আছে বাস। দেখা মেলেনি ইকোরিকশা, অটো বা অন্যান্য গাড়ির। প্রয়োজন ছাড়া রাস্তায় নেই মোটরসাইকেল বা প্রাইভেট কার।

Post a Comment

0 Comments