চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রাত পোহালেই ষষ্ঠ দফা ভোট, ৪৩ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে


 

রাত পোহালেই ষষ্ঠ দফা ভোট, ৪৩ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে


ডিজিটাল ডেস্ক রিপোর্ট সংবাদ প্রভাতী : রাত পোহালেই ষষ্ঠ দফার ভোট গ্রহণ। ইতিমধ্যেই ডিসিআইসি থেকে ইভিএম এবং ভিভিপ্যাট ও অন্যান্য সরঞ্জামসহ ভোট কর্মীরা ভোট গ্রহণের জন্য বুথের পথে রওনা দিয়েছেন। তবে কাটোয়া রেগুলেটরি মার্কেটের ডিসিআরসি নিয়ে অবস্থা পরিস্থিতি লক্ষ্য করা গেছে। ভোট কর্মীদের ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। যাই হোক ষষ্ঠ দফায় পূর্ব বর্ধমান, নদীয়া, উত্তর দিনাজপুর, নদীয়া এবং উত্তর ২৪ পরগনার ৪৩ টি বিধানসভা কেন্দ্রের ভোট গ্রহণ করা হবে।




 পূর্ব বর্ধমান জেলার ষোলটি বিধানসভা কেন্দ্রের মধ্যে আটটি আসনে পঞ্চম দফায় ভোট গ্রহণ করা হয়েছে। বাকি আটটি আসনে ভোটগ্রহণ হবে আগামীকাল ষষ্ঠ দফায়। এই আসন গুলির মধ্যে রয়েছে গলসি, আউসগ্রাম, ভাতাড়, কেতুগ্রাম, মঙ্গলকোট, কাটোয়া, পূর্বস্থলি উত্তর ও পূর্বস্থলি দক্ষিণ বিধানসভা কেন্দ্র। এই আটটি কেন্দ্রে বিভিন্ন রাজনৈতিক দলের ৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই ৮ টি বিধানসভা কেন্দ্রে মোট ভোটার রয়েছেন ২০ লক্ষ ২৬ হাজার ২৭৫ জন। ভোট গ্রহণের জন্য বুধবার দুপুর থেকেই পোলিং পার্টি বুথের পথে রওনা দিয়েছেন। সরকারি পরিসংখ্যান অনুযায়ী পূর্ব বর্ধমান জেলায় ষষ্ঠ দফার আটটি বিধানসভা কেন্দ্রের জন্য ১৩ হাজার ৫৭৭ জন ভোট কর্মী ভোট গ্রহণের জন্য ইভিএম ও প্রয়োজনীয় সরঞ্জাম নিয়ে বুথের দিকে যাচ্ছেন। এর মধ্যে প্রিসাইডিং অফিসার রয়েছেন ৩ হাজার ৩৯৫ জন। ফাস্ট পোলিং অফিসার ৩ হাজার ৩৯০ জন, সেকেন্ড পোলিং-য়ে থাকছেন ৩ হাজার ৩৯০ জন। এবং থার্ড পোলিং-য়ে রয়েছেন ৩ হাজার ৪০২ জন। জেলা নির্বাচন দপ্তর সূত্রে জানা গেছে, পূর্ব বর্ধমান জেলায় পঞ্চম দফায় ২ হাজার ৮৩১ টি বুথে ভোট গ্রহণ করা হবে। এর মধ্যে মহিলা বুথের সংখ্যা ২৮০ টি। মহিলা ভোট কর্মী রয়েছেন ১ হাজার ৩৩৬ জন। সব মিলিয়ে রাত পোহালেই পূর্ব বর্ধমান জেলায় ষষ্ঠ দফায় ৪৩ জন প্রার্থীর মধ্যে থেকে ৮ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করবে ভোটাররা।




Post a Comment

0 Comments