Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

গৃহ সম্পর্ক কর্মসূচিতে বিজেপি প্রার্থীর ভোট প্রচার


 

গৃহ সম্পর্ক কর্মসূচিতে বিজেপি প্রার্থীর ভোট প্রচার


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে বিজেপি প্রার্থী বলরাম ব্যাপারী গ্রামে গ্রামে ব্যাপক প্রচার চালিয়ে যাচ্ছেন। আজ তিনি জামালপুরের চৌবেরিয়া পুল থেকে বাঁধ ধরে হাবাসপুর পর্যন্ত গৃহ সম্পর্ক অভিযান সারেন। প্রচারের জায়গায় জায়গায় গ্রামের মানুষ বিশেষ করে মহিলারা শঙ্খ ধ্বনি সহযোগে মালা পরিয়ে চন্দনের ফোঁটা সহ বিজেপি প্রার্থীকে বরণ করে নেন।




 বলরাম ব্যাপারী বলেন, রাজ্যে সেভাবে কোনো উন্নয়ন হয়নি। যে রাস্তা ধরে তিনি প্রচার করছেন তার হালও বেহাল। তিনি আরো বলেন, দুর্নীতিতে ভরে গেছে। এবার পরিবর্তন চাইছে বাংলার মানুষ। তিনি তাঁর জয়ের ব্যাপারে নিশ্চিত। তিনি বলেন জেতার পর তাঁর প্রাথমিক কাজ হবে রাস্তা ঘাট তৈরি ও বাড়ি বাড়ি বিশুদ্ধ পানীয় জল পৌঁছে দেওয়া।