চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

গৃহ সম্পর্ক কর্মসূচিতে বিজেপি প্রার্থীর ভোট প্রচার


 

গৃহ সম্পর্ক কর্মসূচিতে বিজেপি প্রার্থীর ভোট প্রচার


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে বিজেপি প্রার্থী বলরাম ব্যাপারী গ্রামে গ্রামে ব্যাপক প্রচার চালিয়ে যাচ্ছেন। আজ তিনি জামালপুরের চৌবেরিয়া পুল থেকে বাঁধ ধরে হাবাসপুর পর্যন্ত গৃহ সম্পর্ক অভিযান সারেন। প্রচারের জায়গায় জায়গায় গ্রামের মানুষ বিশেষ করে মহিলারা শঙ্খ ধ্বনি সহযোগে মালা পরিয়ে চন্দনের ফোঁটা সহ বিজেপি প্রার্থীকে বরণ করে নেন।




 বলরাম ব্যাপারী বলেন, রাজ্যে সেভাবে কোনো উন্নয়ন হয়নি। যে রাস্তা ধরে তিনি প্রচার করছেন তার হালও বেহাল। তিনি আরো বলেন, দুর্নীতিতে ভরে গেছে। এবার পরিবর্তন চাইছে বাংলার মানুষ। তিনি তাঁর জয়ের ব্যাপারে নিশ্চিত। তিনি বলেন জেতার পর তাঁর প্রাথমিক কাজ হবে রাস্তা ঘাট তৈরি ও বাড়ি বাড়ি বিশুদ্ধ পানীয় জল পৌঁছে দেওয়া।



Post a Comment

0 Comments