Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সেলিব্রিটিকে নিয়ে রোড শো তৃণমূল কংগ্রেস প্রার্থীর


 

সেলিব্রিটিকে নিয়ে রোড শো তৃণমূল কংগ্রেস প্রার্থীর


অতনু ঘোষ, মেমারি : পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রথম দু'দফা ভোট গ্রহণ ইতিমধ্যেই শেষ হয়েছে। আগামী ১৭ এপ্রিল পঞ্চম দফায় পূর্ব বর্ধমান জেলার ৮টি আসনে নির্বাচন। মাত্র কয়েক দিনের অপেক্ষা। এই কয়েকটি দিন হাতছাড়া করতে চাইছেনা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভায় তৃণমূল কংগ্রেস প্রার্থী মধুসূদন ভট্টাচার্য'র সমর্থনে সকাল থেকে দুর্গাপুর অঞ্চলে হুড খোলা জিপে রোড শো চলে। রোড শোতে প্রধান আকর্ষণ ছিল স্টার জলসা খ্যাত "গাঁয়ের রানী বীণাপাণি" সিরিয়ালের মুখ্য অভিনেত্রী অর্পিতা দে। অভিনেত্রী অর্পিতা দে - কে দেখার জন্য রাস্তার দু'ধারে গ্রামের মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিনের রোগ শো -তে ছিলেন পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি রাসবিহারী হালদার। সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মধুসূদন ভট্টাচার্য।




এছাড়াও মেমরি ১ নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি জিতেন্দ্র সিং, মেমারি এক নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ মোয়াজ্জেম, দুর্গাপুর অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি নিতাই ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব ও অঞ্চলের তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা।