চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

আউশগ্রামে বিজেপি প্রার্থীর প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ


 

আউশগ্রামে বিজেপি প্রার্থীর প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ


🟣  রাধামাধব মণ্ডল, আউশগ্রাম 


➡️  আউশগ্রামের জন্য বাড়তি পাওনা। এই প্রথম দেশের কোনো গৃহমন্ত্রী এলেন নির্বাচনের প্রচারে। কোনো আসনই তাদের কাছে অবহেলার নয়। বাংলাকে এবার পাখির চোখ করেছে বিজেপি। সেই মতোই লড়াইকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, বিজেপির কেন্দ্রীয় নেতারা। "পদ্মফুলের বোতাম তো অবশ্যই টিপবেন । কিন্তু একটা কথা খেয়াল রাখবেন, ইভিএমের বোতাম টেপার সময় ক্রোধের প্রকাশ এমনভাবে ঘটাবেন, যাতে আপনারা আউশগ্রামে বোতাম টিপলে, ওদিকে কলকাতায় দিদির কারেন্ট লাগে ।" এ ভাবেই শনিবার আউশগ্রামের বনদপ্তরের মাঠে দলীয় প্রার্থী কলিতা মাঝির সমর্থনে আয়োজিত জনসভায় যোগ দিয়ে উপস্থিত জনতাকে বার্তা দিয়ে গেলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর বক্তব্যের ঝাঁজাল আওয়াজে জয় শ্রী রামের ধ্বনি ওঠে বার বার। এনিয়ে এদিনের আউশগ্রামের সভায় উপস্থিত ছিলেন বর্ধমান-দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রবীণ সাংসদ এস এস আলুওয়ালিয়া, বিজেপি'র বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা, আউসগ্রাম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কলিতা মাঝি সহ অনান্য নেতৃত্ব।




আউশগ্রামের মাঠ থেকে এদিনের জনসভায় একগুচ্ছ প্রতিশ্রুতিও দেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ । তিনি উপস্থিত জনতাকে এদিনের সভায় জানান, রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে মেয়েদের কেজি থেকে পোস্ট গ্রাজ্যুয়েট পর্যন্ত পড়াশোনার খরচ বহন করবে রাজ্যের বিজেপি সরকার । রাজ্যের মেয়েদের বাসে যাতায়তের যাবতীয় খরচ বিজেপি সরকার বহন করবেও বলে ঘোষনা করেন তিনি । এছাড়াও তিনি বলেন, জেলায় আরও একটি মেডিকেল কলেজ করার কথাও এদিন ঘোষণা করেন কেন্দ্রীয় গৃহমন্ত্রী । পাশাপাশি দেশের সীমানার উপর দিয়ে এরাজ্যে অনুপ্রবেশ একেবারে বন্ধ করে দেওয়া হবে। এসব নানা প্রতিশ্রুতির কথা বলে আশ্বাস দেন তিনি । 

এদিনের সভায় আউশগ্রামের পাশাপাশি এলাকা থেকেও বহু মানুষ এসেছিলের দেশের গৃহমন্ত্রীকে দেখতে। গোটা জনসভার পরিকল্পক ছিলেন আউশগ্রামের জননেতা চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়