Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্ব বর্ধমান জেলায় ডান-বাম সব মিলিয়ে ২৪ জনের মনোনয়নপত্র জমা পড়লো


 

পূর্ব বর্ধমান জেলায় ডান-বাম সব মিলিয়ে ২৪ জনের মনোনয়নপত্র জমা পড়লো





ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পঞ্চম দফা ভোটের মনোনয়নপত্র জমা দেওয়া কে কেন্দ্র করে শুক্রবার রাজনৈতিক দলগুলির মিছিলে শহর বর্ধমান কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। এদিন বর্ধমান ছাড়াও কাটোয়া এবং কালনাতেও মনোনয়নপত্র জমা পড়েছে। কালনা মহকুমা শাসকের অফিসে পূর্বস্থলী দক্ষিণ বিধানসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন দেবনাথ।




 পূর্বস্থলি উত্তর বিধানসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তপন চট্টোপাধ্যায়, কালনা বিধানসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছেন সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী নীরব খাঁ। কাটোয়া বিধানসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী রবীন্দ্রনাথ চ্যাটার্জী। এদিন পূর্ব বর্ধমান জেলায় বিভিন্ন রাজনৈতিক দলের ২৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।




মনোনয়নপত্র জমা দেওয়া কে কেন্দ্র করে সবচেয়ে বেশি উচ্ছ্বাস চোখে পড়ে শহর বর্ধমানে। এদিন বর্ধমান দক্ষিণ কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। সকাল দশটায় সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে বর্ধমান স্টেশন থেকে মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে আসেন খোকন দাস সহ শহরের নেতৃত্ব। বর্ধমান শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা মিছিলে পা মেলান। 




রায়না বিধানসভা কেন্দ্রের জন্য শুক্রবার মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া। তৃণমূল কংগ্রেসের রায়না ১ ব্লক সভাপতি বামদেব মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব সঙ্গে ছিলেন। টাউন হল প্রাঙ্গণ থেকে মিছিল করে কোর্ট কম্পাউন্ডে আসেন শম্পা ধাড়া।




আউসগ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভেদানন্দ থান্দার এদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এলাকার ১৪ টি অঞ্চলের নেতৃত্ব কে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন। ছিলেন আউসগ্রাম ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি টগর সেখ, আউসগ্রাম ২ ব্লকের সভাপতি রামকৃষ্ণ ঘোষ, কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালন সহ অন্যান্যরা।

ভাতাড় বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানগোবিন্দ অধিকারী এদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। কাটোয়া মহকুমায় মঙ্গলকোট বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী অপূর্ব চৌধুরী, কেতুগ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সেখ শাহনেওয়াজ এদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।




পূর্ব বর্ধমান জেলায় শুক্রবার সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের মনোনীত ৭ জন সিপিআইএম প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সিপিআইএমের পূর্ব বর্ধমান জেলা কার্যালয় থেকে মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে আসে। বর্ধমান দক্ষিণ কেন্দ্রে সিপিআইএম প্রার্থী পৃথা তার, বর্ধমান উত্তরে চন্ডীচরণ লেট, খন্ডঘোষ বিধানসভা কেন্দ্রে অসীমা রায়, রায়নায় বাসুদেব খাঁ, জামালপুরে সমর হাজরা, মেমারি বিধানসভা কেন্দ্রে সনৎ ব্যানার্জী। 



এছাড়া মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী অনুপম ঘোষ মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেওয়া কে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের তৎপরতা ছিল চোখে পড়ার মতো।