চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তৃণমূল প্রার্থীর সমর্থনে কর্মীসভা জামালপুরে


 

তৃণমূল প্রার্থীর সমর্থনে কর্মীসভা জামালপুরে




অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুর বিধান সভা আসনে তৃণমূল কংগ্রেস আলোক কুমার মাঝিকে প্রার্থী করেছে। প্রার্থী ঘোষণার পর থেকেই প্রচারে নেমে পড়েন তিনি। রবিবার বেরুগ্রাম অঞ্চলে সাদিপুরে তাঁর সমর্থনে একটি কর্মী সভার আয়োজন করেন স্থানীয় নেতা সাহাবুদ্দিন শেখ (দানি)। এই সভায় উপস্থিত ছিলেন জামালপুর ব্লকে তৃণমূল কংগ্রেসের নব নিযুক্ত সভাপতি মেহেমুদ খান, প্রার্থী আলোক কুমার মাঝি, মহিলা নেত্রী মিঠু মাঝি, বেরুগ্রাম পঞ্চায়েতের প্রধান হাসনারা বেগম, সুনীল ধারা সহ অন্যান্যরা।




 যদিও কর্মীসভায় জমায়েত দেখে উচ্ছ্বসিত জামালপুরের তৃণমূল প্রার্থী। বক্তব্য রাখতে গিয়ে অলোক বাবু তৃণমূলের সাফল্যের খতিয়ান তুলে ধরেন। ব্লক সভাপতি মেহেমুদ খান উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ও আসন্ন নির্বাচনে তৃণমূল প্রার্থী আলোক কুমার মাঝিকে বিপুল ভোটে জয়ী করার আবেদন রাখেন। প্রসঙ্গত আজকের কর্মীসভার প্রথমেই বেরুগ্রাম অঞ্চলের নেতা তথা পঞ্চায়েতের উপ প্রধান শেখ মোবিন যিনি কিছুদিন আগে প্রয়াত হয়েছেন তাঁর ছবিতে মাল্যদান করে তাঁকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন প্রার্থী সহ অন্যান্যরা।




 অন্যদিকে জামালপুরের ধাপধারায় আজ প্রার্থী আলোক কুমার মাঝির সমর্থনে একটি মিছিল বের করা হয়। সেই মিছিলে নেতৃত্ব দেন ব্লকের যুব সভাপতি ভুতনাথ মালিক ও জয়হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল।