চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

তপশিলি জাতির অনুষ্ঠানে জনসংযোগে তৃণমূল প্রার্থী


 

তপশিলি জাতির অনুষ্ঠানে জনসংযোগে তৃণমূল প্রার্থী


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের জৌগ্রামে জলেশ্বরতলা সংলগ্ন আদিবাসী পাড়ায় তপশিলি অনুষ্ঠানে গিয়ে জনসংযোগ সারলেন তৃণমূল প্রার্থী আলোক কুমার মাঝি। তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান ও যুব সভাপতি ভুতনাথ মালিক দলীয় প্রার্থীকে নিয়ে জৌগ্রামে পৌঁছান।




সেখানে আদিবাসীপাড়ায় একটি সম্মেলন করা হয়। নতুন ব্লক সভাপতি হওয়ায় সেখানে মেহেমুদ খান ও ভুতনাথ মালিক কে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন স্থানীয় মানুষরা। তারা প্রার্থী আলোক মাঝিকেও বরণ করে নেন।উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার তৃণমূলের সহ সভাপতি অরবিন্দ ভট্টাচার্য, যুব নেতা মৃদুল কান্তি মন্ডল সহ অন্যান্যরা।অনুষ্ঠান শেষে তপশীলিদের ভোজ অনুষ্ঠানে যোগদান করেন তাঁরা। সেখানে ওই সম্প্রদায়ের মানুষদের পরিবেশন করে খাওয়ান। ওই অনুষ্ঠানে সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।



Post a Comment

0 Comments