চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রাইস ব্র্যান তেল কারখানায় আগুন


 

রাইস ব্র্যান তেল কারখানায় আগুন


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে একটি রাইস ব্র্যান তেল কারখানায়তে আগুন লাগে আজ। ঘটনাটি ঘটে আঝাপুরের মসুন্ডা এলাকায় দুই নম্বর জাতীয় সড়কের পাশে নবযুগ এগ্রো ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেডের রাইস ব্র্যান অয়েল ফ্যাক্টরিতে। বন্ধ থাকা এই ফ্যাক্টরীর একজিস্ট ট্রাংকে হঠাৎই আগুন লেগে যায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। রাইস ব্র্যান অয়েল ফ্যাক্টরির পক্ষ থেকে জানানো হয়েছে দু'বছর এই ফ্যাক্টরি বন্ধ হয়ে পড়ে রয়েছে। নতুন করে এটি চালু করার জন্য মেশিনপত্র ঠিকঠাক করা হচ্ছিল। 




এইই সময় হঠাৎ করেই আগুন লেগে যায়। প্রাথমিক ভাবে তারা নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু অসমর্থ হলে মেমারীর দমকল দপ্তরে খবর দিলে দমকলের দুটি ইঞ্জিন ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।প্রাথমিক পর্যায়ে মনে করা হচ্ছে শট সার্কিট থেকেই এই আগুন লেগেছিল।।




Post a Comment

0 Comments