চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জামালপুরে তৃণমূল প্রার্থীর নিরবচ্ছিন্ন প্রচার


 

জামালপুরে তৃণমূল প্রার্থীর নিরবচ্ছিন্ন প্রচার



অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে তৃণমূল প্রার্থী আলোক কুমার মাঝি ব্যাপকভাবে প্রচার করে যাচ্ছেন।তাঁর পাশে থেকে সদা সর্বদা সাহায্য করে চলেছেন তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান ও যুব সভাপতি ভুতনাথ মালিক। আজ প্রথমেই স্থানীয় সিদ্ধেশ্বর লজে ব্লকের ইমাম ও মোয়াজ্জেমদের সাথে বৈঠক করেন। সেখানে মেহেমুদ খান ও অলোক মাঝি তাঁদের তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে অলোক কুমার মাঝি-কে জয়ী করার আহ্বান জানান। পরে পাঁচড়া অঞ্চলে পাঁচড়া গ্রামে প্রার্থী পদযাত্রা ও বাড়ি বাড়ি প্রচার করেন। 




সাথে ছিলেন সভাপতি মেহেমুদ খান। পরবর্তীতে ব্লক সভাপতির নিজের অফিসে একটি কর্মী বৈঠক করেন। বিকালে বেরুগ্রাম অঞ্চলে নশিপুর থেকে বেরুগ্রাম পর্যন্ত একটি রালি করা হয়। সেখানে উপস্থিত ছিলেন প্রার্থী আলোক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভুতনাথ মালিক, সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, বেরুগ্রাম অঞ্চলের নেতা সাহাবুদ্দিন শেখ সহ অঞ্চল নেতৃত্বরা।




 নিরবচ্ছিন্ন ভাবে প্রচার ও জনসংযোগ করে চলেছে তৃণমূল। প্রার্থী আলোক কুমার মাঝি বলেন দিদি যেভাবে গোটা রাজ্য জুড়ে উন্নয়ন করেছেন তার প্রভাব অবশ্যই ভোটে পড়বে। তিনি তাঁর জয়ের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী।মেহেমুদ খান বলেন এই মুহূর্তে তৃণমূলের প্রচারের কাছে বিজেপি বা সি পি এম - কে দেখা যাচ্ছে না। 




জামালপুরের মানুষ অবশ্যই তৃণমূলের প্রার্থী আলোক কুমার মাঝিকে ভোট দিয়ে জয়ী করবেন। ভুতনাথ মালিক বলেন দলনেত্রী আলোক কুমার মাঝিকে প্রার্থী করেছেন তাঁকে জয়ী করাই তাঁদের কাজ। আর দিদি যা উন্নয়ন করেছেন জামালপুরের মানুষ তাঁকেই আশীর্বাদ করবেন। এই আসনে তৃণমূল প্রার্থীই জয়লাভ করবে বলে তিনি মনে করেন।



Post a Comment

0 Comments