চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমানে তৃণমূল প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল


 

বর্ধমানে তৃণমূল প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পঞ্চম দফা ভোট গ্রহণের জন্য মনোনয়নপত্র জমা নেওয়ার কাজ চলছে। পূর্ব বর্ধমান জেলায় মনোনয়নপত্র জমা দেওয়ার দ্বিতীয় দিনে তৃণমূল কংগ্রেসের তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদিন জামালপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অলোক কুমার মাঝি ব্লকের দলীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন। ছিলেন তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, যুব তৃনমূলের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক, তৃণমূল কংগ্রেসের প্রাক্তন ব্লক সভাপতি অরবিন্দ ভট্টাচার্য, জয় হিন্দ বাহিনীর ব্লক সভাপতি তথা যুব তৃনমূলের জেলা সহ-সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, ব্লকের সংখ্যালঘু সেল এর সভাপতি তাবারক আলী মন্ডল, অঞ্চল সভাপতি আবদুস সালাম সহ অন্যান্য নেতৃত্ব। বর্ধমান এ আসার পর তাদের সঙ্গে যোগ দেন তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস, জয় হিন্দ বাহিনীর জেলা সভাপতি জেলা সভাপতি রবীন নন্দী প্রমুখ।





বুধবার বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নিশীথ মালিক মনোনয়নপত্র জমা দিতে আসেন। তার সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেসের বর্ধমান ১ ব্লকের সভাপতি কাকলি তা, বর্ধমান ২ ব্লকের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল দত্ত, বর্ধমান ১ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি দেবনারায়ণ গুহ, জেলা পরিষদের সদস্য গার্গী নাহা, ব্লকের যুব সভাপতি শৌভিক পান, বর্ধমান ২ পঞ্চায়েত সমিতির  কর্মাধ্যক্ষ বাবলু পাল সহ অন্যান্য নেতৃত্ব।




মেমারি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মধুসূদন ভট্টাচার্য এদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ব্লক নেতৃত্বকে সঙ্গে নিয়েই তিনি মনোনয়নপত্র জমা দিতে আসেন। এছাড়াও খন্ডঘোষ বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী নবীন চন্দ্র ভাগ মনোনয়নপত্র জমা দিয়েছেন। 




এদিন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা বর্ধমান টাউন হল প্রাঙ্গণ থেকে আদিবাসী সম্প্রদায়ের লোকনৃত্য, ধামসা, মাদল এবং অন্যান্য বাদ্যযন্ত্র সহযোগে মিছিল করে কোর্ট কম্পাউন্ড এলাকায় আসে। এখানে পুলিশের ব্যারিকেডের সামনে নৃত্যের তালে চলে দলীয় কর্মীদের উচ্ছ্বাস। মনোনয়নপত্র জমা দিতে যাবার সময় প্রার্থীর সঙ্গে দু'জনকে ভিতরে যাবার অনুমতি দেওয়া হয়।

অন্যদিকে মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী সিদ্দিকুল্লাহ চৌধুরী এবং কালনা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবপ্রসাদ বাগ মনোনয়নপত্র জমা দিয়েছেন।