Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্ব বর্ধমান জেলায় আজ সংযুক্ত মোর্চার ৭, বিজেপি'র ২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেন


 

পূর্ব বর্ধমান জেলায় আজ সংযুক্ত মোর্চার ৭, বিজেপি'র ২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেন



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমান জেলায় মঙ্গলবার সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া জাতীয় কংগ্রেস থেকেও একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বর্ধমানে জেলা নেতৃত্বকে সঙ্গে নিয়ে গলসি, আউসগ্রাম ও ভাতাড় বিধানসভা কেন্দ্রের বাম প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে আসেন। এদিন গলসি বিধানসভা কেন্দ্রের ফরওয়ার্ড ব্লক নন্দলাল পন্ডিত, আউসগ্রাম বিধানসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী চঞ্চল কুমার মাঝি ও ভাতাড় বিধানসভা কেন্দ্রে সিপিআই (এম) প্রার্থী নজরুল হক মনোনয়নপত্র জমা দিয়েছেন। কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে বামপন্থী কর্মীরা স্লোগানে মুখর হয়। এদিন বর্ধমানের পার্কাসরোডের সিপিআই(এম) জেলা কার্যালয় থেকে বাম প্রার্থীদের নিয়ে মিছিল করে কোর্ট কম্পাউন্ডে আসে। প্রার্থীদের সঙ্গে ছিলেন সিপিআইএমের জেলা নেতা অপূর্ব চ্যাটার্জী, আব্দুল মালেক, বর্ধমান দক্ষিণের সিপিআই(এম) প্রার্থী পৃথা তা সহ অন্যান্যরা।




এছাড়াও এদিন পূর্বস্থলি উত্তর বিধানসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছেন সিপিআই(এম) প্রার্থী প্রদীপ সাহা‌। মঙ্গলকোট বিধানসভা কেন্দ্রের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন শাজাহান চৌধুরী, কেতুগ্রাম বিধানসভা কেন্দ্রের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন সিপিআই(এম) প্রার্থী মিজানুল কবীর।

অন্যদিকে সংযুক্ত মোর্চা সমর্থিত জাতীয় কংগ্রেস প্রার্থী অভিজিৎ ভট্টাচার্য মঙ্গলবার পূর্বস্থলি দক্ষিণ বিধানসভা কেন্দ্রের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়াও উল্লেখযোগ্যদের মধ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন পূর্বস্থলি দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজীব ভৌমিক, খন্ডঘোষ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিজন মন্ডল প্রমুখ।