চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ভূমি পুত্র প্রার্থী চাই এই দাবিতে পোস্টার পড়লো জামালপুরে


 

ভূমি পুত্র প্রার্থী চাই এই দাবিতে পোস্টার পড়লো জামালপুরে


অতনু হাজরা, জামালপুর : রাজ্যে কয়েক দিন আগেই বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত এসইউসিআই ছাড়া শাসক বিরোধী কোনো দলই তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে নি।প্রার্থী তালিকা প্রকাশ নিয়ে যথেষ্ট সাবধানতা অবলম্বন করছে প্রতিটি দলই। শোনা যাচ্ছে আজ তৃণমূল কংগ্রেস তাঁদের আংশিক প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে। তবে পূর্ব বর্ধমনের জামালপুরে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হবার আগেই দলীয় প্রতীকে ও মুখ্যমন্ত্রীর ছবি সহ ভূমি পুত্র প্রার্থী চাই এই মর্মে জামালপুরের বিভিন্ন জায়গায় পোস্টার পড়তে দেখা গেল।




সেখানে পরিষ্কার লেখা আছে নেতৃত্বরা সাবধান হন জামালপুরে ভূমি পুত্র প্রার্থী না হলে ভোটের দিন জামালপুর বাসীরা সাপ লুডো খেলে দেখিয়ে দেবে।প্রসঙ্গত ২০১১ সালে তৃণমূল সরকার ক্ষমতায় আসার সময় জামালপুর থেকে উজ্জ্বল প্রামানিক বিধায়ক নির্বাচিত হন।কিন্তু ২০১৬ সালের নির্বাচনে উজ্জ্বল প্রামানিক বাম প্রার্থী সমর হাজরার কাছে পরাজিত হন।জামালপুরে তৃণমূলের দুটি গোষ্ঠী যে সমান্তরাল ভাবে কাজ করে চলেছে সেটা সকলেরই জানা।একদিকে মেহেমুদ খান গোষ্ঠী, অন্যদিকে উজ্জ্বল প্রামানিক গোষ্ঠী। পঞ্চায়েত সমিতির সভাপতি হিসাবে মেহেমুদ খান সারা ব্লক জুড়ে নানা উন্নয়ন মূলক কাজকর্ম করে চলেছেন। করোনা পরিস্থিতিতে ব্লকের অসহায় সাধারণ মানুষদের খাবার সহ নানা জিনিস তিনি পৌঁছে দিয়েছেন। মহিলাদের নিয়ে রক্তদান শিবির আয়োজন করে সাড়া ফেলে দিয়েছেন। এই পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেস জামালপুরে কাকে প্রার্থী করে সেটাই এখন দেখার বিষয়।সাধারণ মানুষ সে দিকেই তাকিয়ে রয়েছে। কারণ এর উপর অনেক কিছুই নির্ভর করছে।

Post a Comment

0 Comments