Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি'র ৭ প্রার্থী




মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি'র ৭ প্রার্থী


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পঞ্চম দফা ভোট গ্রহণের জন্য মনোনয়নপত্র জমা করার দিন শেষ পর্যায়ে। নির্বাচন কমিশনের নির্দেশিকা অনুযায়ী মঙ্গলবারই শেষ হচ্ছে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সীমা। পূর্ব বর্ধমান জেলায় সোমবার বিভিন্ন রাজনৈতিক দলের ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে রয়েছেন বিজেপির সাতজন এবং তৃণমূল কংগ্রেসের একজন।



 এদিন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সন্দীপ নন্দী তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। দলীয় কর্মী সমর্থক বেষ্টিত হয়ে তিনি মনোনয়নপত্র জমা দিতে আসেন। সঙ্গে ছিলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল, বর্ধমান সদরের জেলা কার্যকর্তা সুনীল গুপ্তা সহ অন্যান্যরা।




মেমারি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভীষ্মদেব ভট্টাচার্য সোমবার তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেমারি থেকে রালি করে মনোনয়নপত্র জমা দিতে আসেন। সঙ্গে ছিলেন ২৫ নম্বর মন্ডল সভাপতি গৌতম বল, মেমারি নগর মন্ডল সভাপতি মানস কুমার মন্ডল, ২৬ নং মন্ডল সভাপতি সুশীল রায়, ২৪ নম্বর মন্ডল সভাপতি উজ্জল দে, মন্ডল সভাপতি উত্তম ভুমিজ। মেমারি বিধানসভার কনভেনার চন্দ্রশেখর সাউ সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মী সমর্থকরা। প্রায় হাজার দেড়েক মানুষের মিছিল নিয়ে কোর্ট কম্পাউন্ডে আসেন।




এছাড়াও এদিন জামালপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বলরাম ব্যাপারী, রায়না কেন্দ্রে মানিক রায়, কালনা বিধানসভা কেন্দ্রে বিশ্বজিৎ কুণ্ডু, মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রে সৈকত পাঁজা, পূর্বস্থলী উত্তর বিধানসভা কেন্দ্রে গোবর্ধন দাস মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অন্যদিকে সোমবার গলসি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নেপাল ঘড়ুই তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া খণ্ডঘোষ বিধানসভা কেন্দ্রে বহু জন সমাজ পার্টির প্রতুল বিশ্বাস এবং বহু জন মুক্তি পার্টির বাসুদেব রুইদাস মনোনয়নপত্র জমা দিয়েছেন। বর্ধমান দক্ষিনে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্মৃতিকান্ত মন্ডল। শোনা যাচ্ছে তিনি নাকি বিজেপির গোঁজ প্রার্থী। রায়না কেন্দ্রে বহুজন মুক্তি পার্টির হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন রবি রাউত, জামালপুরে বহুজন মুক্তি পার্টি কার্তিক ক্ষেত্রপাল মনোনয়নপত্র জমা দিয়েছেন। মন্তেশ্বরে পিডিএস দল প্রার্থী দিয়েছে। এখানে পিডিএস দলের হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন নাসিমুল গনি সৈয়দ। মেমারি বিধানসভা কেন্দ্রে বহু জন মুক্তি পার্টির তরুণ কুমার ঢালী এবং নির্দল প্রার্থী হিসেবে মানব ব্যানার্জি মনোনয়নপত্র জমা দিয়েছেন।