Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমান দক্ষিণ : নির্বাচনী ময়দানে তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস


 

বর্ধমান দক্ষিণ : নির্বাচনী ময়দানে তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তৃণমূল কংগ্রেস ছাড়া প্রথম সারির কোনও রাজনৈতিক দলই এখনও পর্যন্ত পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করতে পারেনি। এক্ষেত্রে তৃণমূল কংগ্রেসের দলীয় প্রার্থীরা প্রচারের প্রাথমিক পর্যায়ে অন্যান্য দলের তুলনায় একধাপ এগিয়ে। তৃণমূল কংগ্রেস প্রার্থীরা রাজ্যের সর্বত্র বাড়ি বাড়ি জনসংযোগ প্রচারে নেমেছেন। বিভিন্ন এলাকায় বুথ কর্মীদের নিয়ে আলোচনার পাশাপাশি মিটিং মিছিলও চলছে।

পূর্ব বর্ধমান জেলায় ক্ষোভ বিক্ষোভের মাঝেই তৃণমূল কংগ্রেসের দলীয় প্রার্থীরা প্রচার শুরু করে দিয়েছেন। শহর থেকে গ্রামে ঘরে বসে নেই কেউই। পূর্ব বর্ধমান জেলার সদর শহর 'বর্ধমান দক্ষিণ' বিধানসভা কেন্দ্রে এবার প্রার্থী মনোনীত হয়েছেন তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা তথা বর্ধমান পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ইন কাউন্সিল খোকন দাস। বর্ধমান শহরের অলিতে গলিতে কান পাতলেই গোষ্ঠী কোন্দলের নানা কথা কানে আসছে। খোকনবাবু কোনো কচকচানিতে সময় নষ্ট না করে দুর্বার গতিতে নির্বাচনী ময়দানে নেমে পড়েছেন। দেওয়াল লিখন থেকে বাড়ি বাড়ি জনসংযোগ, ছোট ছোট মিছিল মিটিংও করছেন। এরই মাঝে দলের নেতাকর্মীদের সঙ্গেও কথা বলে ক্ষোভ-বিক্ষোভ প্রসমনের চেষ্টা করছেন। তবে সময়ই উত্তর দেবে তিনি কতটা সফল হতে পারছেন। বর্ধমান দক্ষিণে বিজেপি এবং সিপিআইএমের প্রার্থী ঘোষণা হয়নি। বর্ধমান দক্ষিণে বিজেপি'র প্রার্থী ঘোষণা হওয়ার পরেই নির্বাচনী লড়াইড়ের আসল চিত্রটা সামনে আসবে। আর তখনই বোঝা যাবে খোকন দাস কি পারবেন ক্ষোভ-বিক্ষোভের কাঁটা তার পেরোতে ?