Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মাদার্স টাচ ফাউন্ডশনের মানবিক তৎপরতায় প্রাণ বাঁচলো এক দম্পতির


 

মাদার্স টাচ ফাউন্ডশনের মানবিক তৎপরতায় প্রাণ বাঁচলো এক দম্পতির


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সেবার অঙ্গনে যেকোনো পরিস্থিতিতে 'মাদার্স টাচ ফাউন্ডেশন' যে ঝাঁপিয়ে পড়তে পিছুপা হয় না তার স্বাক্ষর রাখল বুধবার রাতে। তাৎক্ষণিক তৎপরতায় পূর্ব বর্ধমান জেলা পরিষদের অ্যাকাউন্টস বিভাগের কর্মী কবিতা সেনগুপ্ত ও তাঁর স্বামীর প্রাণ বাঁচালেন। এদিন পানাগড় থেকে পথ কুকুরদের চিকিৎসা করে বর্ধমানে ফিরছিল 'মাদার্স টাচ ফাউন্ডেশন' এর টিম। রাত তখন ৯ টা, গাঢ় অন্ধকারে ঢেকে রয়েছে চারদিক। গলসি কুলগড়িয়ার কাছে গাড়ির আলোয় দেখা যাচ্ছে জাতীয় সড়কের উপর একজন মহিলা ও একজন পুরুষ মানুষ পড়ে রয়েছেন।




 পাশেই পড়ে থাকতে দেখা যায় একটি স্কুটার। কাছাকাছি কোনও মানুষজন নেই। 'মাদার্স টাচ ফাউন্ডেশন' টিম সদস্যদের বুঝতে অসুবিধা হয় নি, কোনো গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। তারা গাড়ি থামিয়ে কাছে যেতেই লক্ষ্য করেন দু'জনই রক্তাক্ত অবস্থায় সংজ্ঞাহীন হয়ে পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে তারা গাড়ি থেকে নেমে রাস্তার উপর থেকে ওদের সরিয়ে নিয়ে আসেন। তখনও নিঃশ্বাস চলছে দেখে সব কিছু কে উপেক্ষা করে রক্তাক্ত অবস্থায় ওদের নিয়ে আসেন বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে, অবস্থা খুব একটা ভালো নেই। ফাউন্ডেশনের সদস্যরা হাসপাতালে নিয়ে এসে ওনাদের চিকিৎসার ব্যবস্থা করানোর পাশাপাশি পরিচয় জেনে বাড়িতে খবর দেন। 'মাদার্স টাচ ফাউন্ডেশন' এর এহেন মানবিক তৎপরতার বিষয়টি জেনে সকলেই ওদের কুর্ণিশ জানাচ্ছেন।