চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে যুবশ্রীদের বার্তা, সাত দিনের মধ্যে দাবির বিবেচনা নাহলে বৃহত্তর আন্দোলন


 

মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে যুবশ্রীদের বার্তা, সাত দিনের মধ্যে দাবির বিবেচনা নাহলে বৃহত্তর আন্দোলন


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের যুবশ্রী প্রকল্পের যুবশ্রী'রা ক্ষোভে ফুঁসছে। তাদের সাফ কথা ভাতা নয় চাকরি চাই। পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতির সদস্যরা লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছে। জেলায় জেলায় মিছিল মিটিং ডেপুটেশনের পর তারা নবান্ন অভিযানেও সামিল হয়েছিল। কিন্তু শুকনো প্রতিশ্রুতি ছাড়া কার্যত কিছুই মেলেনি। এমনটাই অভিযোগ পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতির নেতৃত্বের।



বৃহস্পতিবার সংগঠনের সদস্যরা কলকাতা শ্রম দপ্তরে সকাল ৯ টা থেকে অবস্থান বিক্ষোভ ও অফিস ঘেরাও কর্মসূচিতে সামিল হয়। সংগঠনের রাজ্য কমিটির সদস্য প্রণয় সাহা জানান, যুবশ্রী প্রকল্প থেকে স্থায়ী কর্ম সংস্থানের দাবি সহ বিভিন্ন দাবি দাওয়া নিয়ে এদিনের আন্দোলন গড়ে ওঠে। এমপ্লয়মেন্ট ব্যাঙ্কের ডাইরেক্টর যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্ম প্রার্থী সমিতির রাজ্য প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করে আশ্বাস দিয়েছেন Anexture lll বাতিল হবে। বন্ধ ভাতা পুনরায় চালু হবে এবং যে সমস্ত যুবশ্রীরা আজকে বায়োডাটা জমা দিয়েছেন তাদের চাকরির বিষয়টি বিবেচনা করে দেখবেন এবং সমস্ত যুবশ্রীদের বায়ো ডাটা জমা নেওয়ার কথা হয়েছে। 



এছাড়া বৃহস্পতিবার ভিক্টোরিয়া হাউজের সামনে পথ অবরুদ্ধ করে রাজ্য কমিটির পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে বার্তা দেওয়া হয়েছে আগামী ৭ দিনের মধ্যে বিষয়টি বিবেচনা না করলে বৃহত্তর আন্দোলনে নামবে যুবশ্রী সংগঠন।