চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

চক্ষণজাদীতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল


 

চক্ষণজাদীতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল



অতনু হাজরা, জামালপুর : চক্ষণজাদী আদি নজরুল স্মৃতি সংঘের পরিচালনায় দুই দু'দিনব্যাপি মেম্বার কাপ ২০২১ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয় । আজ তার চূড়ান্ত পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো। ফাইনালে প্রতিদ্বন্দ্বী দুই দল হলো পান্ডুয়া ঈশান ইলেভেন ও মহাকাল একাদশ। চক্ষণজাদী হাইস্কুল মাঠে খেলাটি আয়োজিত হয়। আজকের এই খেলার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুর থানার অফিসার-ইন-চার্জ মিঠুন কুমার ঘোষ, পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক, বেরুগ্রাম পঞ্চায়েতের প্রধান হাসনারা বেগম, বেরুগ্রাম পঞ্চায়েতের সদস্য শেখ শাহাবুদ্দিন, ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, সুনীল ধারা সহ আরো অনেকে।




বিজয়ী দল কে নগদ ৫০ হাজার টাকা সাথে একটি সুন্দর ট্রফি ও বিজিত দল কে ২৫ হাজার টাকা ও একটি ট্রফি তুলে দেওয়া হয়। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন অনুভব মিশ্র (গলু) উত্তরপ্রদেশ। আজকের এই খেলাকে কেন্দ্র করে এলাকা উৎসবের চেহারা নেয়।

Post a Comment

0 Comments