চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

আর নয় অন্যায় কর্মসূচিতে বিজেপির জেলা সভাপতি


 

আর নয় অন্যায় কর্মসূচিতে বিজেপির জেলা সভাপতি


অতনু হাজরা, জামালপুর :' আর নয় অন্যায়'কর্মসূচিতে যোগদান করতে পূর্ব বর্ধমান জেলার জামালপুরে এলেন বিজেপির সদর জেলা সভাপতি সন্দীপ নন্দী। জামালপুর বিধানসভার ৭এ মন্ডলের মুগুড়া গ্রামে আর নয় অন্যায়' কর্মসূচির একটি পথসভায় উপস্থিত হয়েছিলেন তিনি। তাঁর সাথে ছিলেন বিধানসভার কনভেনর জিতেন ডকাল, অবজার্ভার সৈয়দ সেরিনা খাতুন, ৭এ মন্ডলের সভাপতি শুভঙ্কর মালিক, ১১ নম্বর মন্ডলের সভাপতি রাহুল চৌধুরী সহ অন্যান্যরা। সভার শুরুর আগে সন্দীপ বাবু গ্রামেরই মুকেশ্বরী মন্দিরে গিয়ে প্রণাম করে কর্মসূচিতে অংশ নেন।




আজ তিনি কৃষি বিলের পক্ষে এই সভা করেন।কেন্দ্রের কৃষিবিল কৃষকদের ভালোর জন্যই করা হয়েছে তা সকলের সামনে তুলে ধরেন। সেই সঙ্গে কৃষি বিলের বিরোধিতা করার জন্য অন্যান্য দলের সমালোচনা করেন।

Post a Comment

0 Comments