চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

মেমারিতে মাজার শরীফ থেকে খেলার মাঠে জনসংযোগে তৃণমূল নেতৃত্ব

 


মেমারিতে মাজার শরীফ থেকে খেলার মাঠে জনসংযোগে তৃণমূল নেতৃত্ব


সেখ সামসুদ্দিন, মেমারি : মাসুম শাহ বাবার মাজার শরীফে উরস মোবারক উপলক্ষে মেমারি বিধানসভার বিধায়ক নার্গিস বেগম বাবার মাঝারে চাদর চাপিয়ে প্রার্থনা করেন। সঙ্গে থাকা জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জী সহ নেতৃত্ব দোয়া ও প্রার্থনা করেন। মেমারি ১ ব্লকের তক্তিপুর গ্রামে মাসুম শাহ বাবার মাজার শরীফে উরস মোবারক এই উপলক্ষে দোয়া প্রার্থনা করেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। 




বৃহস্পতিবার মাজার থেকে বেরিয়ে জুঝারপুর সবুজ সঙ্ঘের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে মেমারি বিধানসভার বিধায়ক নার্গিস বেগম, জেলা যুব নেতা নিত্যানন্দ ব্যানার্জী, দুর্গাপুর অঞ্চলের উপপ্রধান নিতাই ঘোষ, মেমারি ১ ব্লক তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি পারভেজ উদ্দিন, শিক্ষক নেতা মৃন্ময় ঘোষ উপস্থিত থেকে উদ‍্যোক্তা সহ খেলোয়াড়দের উৎসাহিত করেন। এরপর তৃণমূল সংখ্যালঘু সেলের পক্ষ থেকে নিমো ২ অঞ্চলে কেন্দ্রের কৃষক বিরোধী বিলের প্রতিবাদে সভা এবং কম্বল বিতরণ অনুষ্ঠান করা হয়। 



কেন্না সায়রের পারের এই সভায় উপস্থিত ছিলেন বিধায়ক নার্গিস বেগম, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জী, মেমারি ১ ব্লক তৃণমূল জয় হিন্দ বাহিনীর সভাপতি প্রলয় পাল, মেমারি ১ ব্লক তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি মীর পারভেজ, প্রাথমিক শিক্ষা সেলের সম্পাদক মৃন্ময় ঘোষ, মেমারি ১ পঞ্চায়েত সমিতির সদস্য কলেজ সরেন, নিমো ২ অঞ্চলের সদস্যবৃন্দ, অঞ্চলের যুব সভাপতি কৌশিক সিংহ রায়, অঞ্চলের সংখ্যালঘু সেলের সভাপতি আশরাফ হোসেন সহ বিশিষ্ট ব‍্যক্তিবর্গ।