Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

৭৫ হাজার মাছের চারা ও ১৫০০ কেজি চুন বিতরণ



৭৫ হাজার মাছের চারা ও ১৫০০ কেজি চুন বিতরণ


অতনু হাজরা, জামালপুর : পশ্চিমবঙ্গ সরকারের মৎস্য দপ্তরের উদ্যোগে এম জি এন আর ই জি এস প্রকল্পে 'জল ধরো ও জল ভরো' প্রকল্পে যে পুকুর কাটা হয়েছিল তাতে মাছ চাষ করার জন্য চারা মাছ ও চুন দেবার উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার। সেই প্রকল্পে আজ জামালপুর ব্লক মৎস্য দপ্তরের পক্ষ থেকে ৭৫ জন মৎস্য চাষিকে ১০০০ পিস করে চারা মাছ ও ২০ কেজি করে চুন তুলে দেন ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক বিপ্লব কুমার দাস, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, পঞ্চায়েত সমিতির সহ সভাপতি দেবু হেমব্রম, মৎস্য কর্মাধ্যক্ষ সুনীল ধারা, মৎস্য আধিকারিক মলয় সাউ। 




ভুতনাথ বাবু বলেন রাজ্য সরকারের জল ধরো জল ভরো প্রকল্পকে সার্থক করার জন্যই চারা মাছ ও চুন বিতরণ করা হলো। মলয় বাবু জানান আজ ৭৫ জন উপভোক্তাকে ১০০০ পিস করে চারা মাছ ও ২০ কেজি করে চুন দেওয়া হলো। ব্লক থেকে ২০০ জনের নাম পাঠানো হয়েছিল তার মধ্যে প্রথম পর্যায়ে ৭৫ জনকে দেওয়া হলো। এই মাছের চারা পেয়ে উপভোক্তারা খুব খুশি হয়েছেন।