চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জামালপুরে তৃণমূলের বুথ সভাপতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে উত্তেজনা, খুনের অভিযোগ


 

জামালপুরে তৃণমূলের বুথ সভাপতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে উত্তেজনা, খুনের অভিযোগ



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : জামালপুরে তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির ঝুলন্ত মৃতদেহ মিললো বসন্তবাটি গ্রামে। মৃতের নাম গৌতম ঘোষ (৪৮)। বাড়ি কৃষ্ণবাটি গ্রামে। পূর্ব বর্ধমানের জামালপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তৃণমূল কংগ্রেসের কর্মী ও পরিবারের অভিযোগ এই ঘটনায় বিজেপির হাত রয়েছে।বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। বুধবার সকালে কৃষ্ণবাটির পাশের গ্রাম বসন্তবাটির একটি মসজিদতলার পাশে আমগাছে এই ঝুলন্ত দেহ দেখা যায়। রাতে একটি ফোন পেয়েই তিনি বেরিয়ে যান বলে পরিবারের বক্তব্য। সারা রাত কোনো খোঁজ মেলেনি। এই ঘটনার প্রতিবাদে মেমারি তারকেশ্বর রোডে টায়ার ও খড় জ্বালিয়ে পথ-অবরোধ করা হয়। দেহ উদ্ধারেও পুলিশকে বাধা দেওয়া হয়। তাদের দাবি অবিলম্বে দোষীদের শাস্তি চাই।



মৃতের পুত্র আকাশ ঘোষ জানান, 'বিজেপির চার কর্মী এগারো মাস আগেও হেঁসো দিয়ে বাবার মাথায় আঘাত করে। মাঝে মধ্যেই হুমকি ফোন আসত। কাল রাতেও এগারোটা নাগাদ একটা ফোন পেয়ে বাবা বাইরে বেরিয়ে যায়। ফোন বাড়িতেই রেখে যায়। সারারাত আমরা খুঁজেছি। সকালে খবর পাই বাবাকে গাছে ঝুলিয়ে রেখেছে। গিয়ে দেখি বাবাকে জমিতে টেনে আনার চিহ্ন রয়েছে। গায়ে আলুর গাছ লেগে আছে'।

স্থানীয় বাসিন্দা শেখ নাসিরুদ্দিন বলেন' " আমাদের সন্দেহ ওনাকে মেরে ঝুলিয়ে দিয়েছে।"

জামালপুর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ভূতনাথ মালিকের অভিযোগ, ' এটা একটা পূর্ব পরিকল্পিত খুন। প্রাথমিকভাবে দেখে তাই মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই আসল সত্য সামনে আসবে। তবে দেহ ঝুলিয়ে রেখে গেছে সংখ্যালঘু অধ্যুষিত এলাকায়। সাম্প্রদায়িক ঝামেলা সৃষ্টির উদ্দেশ্যও থাকতে পারে। তাছাড়া রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, বুথ কর্মীরাই দলের সম্পদ। তাই সেই সম্পদ শেষ করে দেবার উদ্দেশ্যকেও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।'



 অন্যদিকে বিজেপি এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে। বিজেপির জামালপুর বিধানসভার কনভেনর জিতেন ডকাল জানান, ' এই অভিযোগ সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত। আমরা প্রশাসনিক তদন্তের দিকেই তাকিয়ে থাকবো। খুন না আত্মহত্যা তাতেই বোঝা যাবে। বিজেপি এই ধরণের রাজনীতি করেনা। ওদের মধ্যেও গোষ্ঠী কোন্দল রয়েছে'।

 অন্যদিকে পুলিশ জানিয়েছে, আজ সকালে দেহটি উদ্ধার হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পেলেই ব্যবস্থা নেওয়া হবে।এসডিপিও আমিনুল ইসলাম খান বলেন তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পুলিশ ব্যবস্থা নেবে।

Post a Comment

0 Comments