চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

আর কয়েক ঘণ্টা পরেই মুখ্যমন্ত্রী


 

আর কয়েক ঘণ্টা পরেই মুখ্যমন্ত্রী


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আর কয়েক ঘণ্টা পরেই বর্ধমানের জেলা কৃষি খামারে মাটি তীর্থ কৃষি কথা প্রাঙ্গণে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সমস্ত রকম প্রস্তুতি চূড়ান্ত। আজ দুপুরে উদ্বোধন হবে সপ্তম বর্ষ রাজ্য মাটি উৎসব। দুপুর ১টায় মাটি উৎসবের উদ্বোধন করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। উপস্থিত থাকবেন রাজ্যের বিভিন্ন দপ্তরের মন্ত্রী সহ প্রশাসনিক আধিকারিকরা। 

মুখ্যমন্ত্রীর এই সফর কে কেন্দ্র করে বিশেষ সতর্কতা অবলম্বন করেছে জেলা প্রশাসন। যেহেতু এখনও করোনা আবহ থেকে মুক্ত নয় রাজ্য, তাই কোনোভাবেই যাতে মুখ্যমন্ত্রীর করোনা সংক্রমণ না ঘটে সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। যে সমস্ত নেতা-মন্ত্রী-আমলা সহ সংশ্লিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানকে কেন্দ্র করে মুখ্যমন্ত্রীর ধারে কাছে আসতে পারেন সেই সম্ভাব্য প্রায় সকলরেই কোভিড টেষ্ট করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

Post a Comment

0 Comments