Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পালসিট থেকে শিক্ষানিকেতন বেহাল রাস্তা সংস্কারের দাবি


 

পালসিট থেকে শিক্ষানিকেতন বেহাল রাস্তা সংস্কারের দাবি


সেখ সামসুদ্দিন, মেমারি : পালসিট স্টেশন থেকে স্বস্তিপল্লী হয়ে দাদপুর মামদোতলা শিক্ষানিকেতন গ্রামে যাওয়ার রাস্তার হাল খারাপ বিগত বেশ কয়েক বছর ধরে। এই রাস্তাটি এখনও স্থানীয় মানুষদের নিত্যদিনের দুর্ভোগের কারণ। প্রায় আড়াই কিমি দীর্ঘ রাস্তার উপড়ের মোরামের আস্তরণ উঠে কোথাও ইঁট বেরিয়ে গেছে কোথাও আবার গর্ত। বর্ষাকালে জল জমে ভোগান্তি আরো বাড়ে। এই রাস্তায় পূর্ব রেলের বর্ধমান-হাওড়া কর্ডলাইনের সাবওয়ের নিচের অংশের হাল সব থেকে খারাপ। বছরের বেশিরভাগ সময় জল জমে থাকে সেখানে। 




স্থানীয় বাসিন্দা আব্দুল ওয়াসিম, ভাস্কর হালদার, তন্ময় ঘোষরা জানালেন "মামদোতলা বাজারের দিক থেকে ১০০ মিটার আনুমানিক ও পালসিট স্টেশনের দিক থেকে আনুমানিক ১৫০ মিটার রাস্তা ঢালাই হলেও মধ্যবর্তী আনুমানিক ২ কিমি রাস্তার হাল খুব খারাপ", সামনে কয়েক মাস পরেই বর্ষা আসছে, তার আগে সারাই হোক রাস্তা, উঠছে সেই দাবী। ২টি কলেজ ও ৩টি স্কুলের ছাত্র-ছাত্রী সহ এলাকার সর্বস্তরের মানুষ এই রাস্তা দিয়ে পালসিট স্টেশন থেকে দাদপুর শিক্ষানিকেতনে যাতাযাত করেন। এই রাস্তা দিয়ে সহজে জাতীয় সড়কেও যাওয়া যায়। তাই এই রকম একটি গুরুত্বপূর্ণ রাস্তা দ্রুত মেরামতি হয়ে ফিরুক পথের শ্রী। তারজন্য প্রশাসনের নজরের অপেক্ষায় এলাকার মানুষ, পাড়ায় পাড়ায় সমাধান প্রকল্পে সুরাহা চাইছেন স্থানীয় ব্যবসায়ী রণজিত দে, বিকাশ সরকার থেকে শুরু করে স্থানীয় বাসিন্দা দিলীপ সরকার, রউফ সেখ প্রমুখ।