চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পালসিট থেকে শিক্ষানিকেতন বেহাল রাস্তা সংস্কারের দাবি


 

পালসিট থেকে শিক্ষানিকেতন বেহাল রাস্তা সংস্কারের দাবি


সেখ সামসুদ্দিন, মেমারি : পালসিট স্টেশন থেকে স্বস্তিপল্লী হয়ে দাদপুর মামদোতলা শিক্ষানিকেতন গ্রামে যাওয়ার রাস্তার হাল খারাপ বিগত বেশ কয়েক বছর ধরে। এই রাস্তাটি এখনও স্থানীয় মানুষদের নিত্যদিনের দুর্ভোগের কারণ। প্রায় আড়াই কিমি দীর্ঘ রাস্তার উপড়ের মোরামের আস্তরণ উঠে কোথাও ইঁট বেরিয়ে গেছে কোথাও আবার গর্ত। বর্ষাকালে জল জমে ভোগান্তি আরো বাড়ে। এই রাস্তায় পূর্ব রেলের বর্ধমান-হাওড়া কর্ডলাইনের সাবওয়ের নিচের অংশের হাল সব থেকে খারাপ। বছরের বেশিরভাগ সময় জল জমে থাকে সেখানে। 




স্থানীয় বাসিন্দা আব্দুল ওয়াসিম, ভাস্কর হালদার, তন্ময় ঘোষরা জানালেন "মামদোতলা বাজারের দিক থেকে ১০০ মিটার আনুমানিক ও পালসিট স্টেশনের দিক থেকে আনুমানিক ১৫০ মিটার রাস্তা ঢালাই হলেও মধ্যবর্তী আনুমানিক ২ কিমি রাস্তার হাল খুব খারাপ", সামনে কয়েক মাস পরেই বর্ষা আসছে, তার আগে সারাই হোক রাস্তা, উঠছে সেই দাবী। ২টি কলেজ ও ৩টি স্কুলের ছাত্র-ছাত্রী সহ এলাকার সর্বস্তরের মানুষ এই রাস্তা দিয়ে পালসিট স্টেশন থেকে দাদপুর শিক্ষানিকেতনে যাতাযাত করেন। এই রাস্তা দিয়ে সহজে জাতীয় সড়কেও যাওয়া যায়। তাই এই রকম একটি গুরুত্বপূর্ণ রাস্তা দ্রুত মেরামতি হয়ে ফিরুক পথের শ্রী। তারজন্য প্রশাসনের নজরের অপেক্ষায় এলাকার মানুষ, পাড়ায় পাড়ায় সমাধান প্রকল্পে সুরাহা চাইছেন স্থানীয় ব্যবসায়ী রণজিত দে, বিকাশ সরকার থেকে শুরু করে স্থানীয় বাসিন্দা দিলীপ সরকার, রউফ সেখ প্রমুখ।

Post a Comment

0 Comments