চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

কেন্দ্রের কৃষিবিলের বিরুদ্ধে লাগাতার প্রতিবাদ আন্দোলন জামালপুরে


 

কেন্দ্রের কৃষিবিলের বিরুদ্ধে লাগাতার প্রতিবাদ আন্দোলন জামালপুরে


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে কেন্দ্রের কৃষিবিলের বিরুদ্ধে লাগাতার প্রতিবাদ কর্মসূচি চলছে। আজ জোতশ্রীরাম অঞ্চলে কৃষি বিলের বিপক্ষে একটি মিছিলের আয়োজন করা হয়। মিছিলটি কৃষ্ণরামপুর থেকে শুরু হয়ে শাহসেনপুর পর্যন্ত যায়। মিছিলে নেতৃত্ব দেন জামালপুর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক।উপস্থিত ছিলেন ওই অঞ্চলের নেতা তথা ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, পঞ্চায়েত প্রধান আরিফা মন্ডল, জেলা যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি সাহাবুদ্দিন মন্ডল সহ শেখ সাহাবুদ্দিন ও অন্যান্য নেতৃবৃন্দ এবং অসংখ্য তৃণমূল কর্মী সমর্থক। 



মূলত কেন্দ্রের কৃষক বিরোধী কৃষিবিলের বিরুদ্ধে মিছিল থেকে নানা স্লোগান তোলা হয়। এছাড়াও বর্তমান সময়ে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে সোচ্চার হন নেতৃত্ব। ভুতনাথ মালিক বলেন, কেন্দ্রের বিজেপি সরকার গোটা দেশের মানুষকে ভাঁওতা দিয়ে যাচ্ছে। আর তারা বাংলায় যে সরকার গড়ার স্বপ্ন দেখছে তা কোনদিনই পূরণ হবে না। নির্বাচনে বাংলার মানুষ বিজেপি-কে যোগ্য জবাব দেবে।

Post a Comment

0 Comments