চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পূর্ব বর্ধমানের জামালপুরে ব্লক যুব তৃণমূল কংগ্রেসের বাইক মিছিল


 

পূর্ব বর্ধমানের জামালপুরে ব্লক যুব তৃণমূল কংগ্রেসের বাইক মিছিল



অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের অমরপুরে জামালপুর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জোতশ্রীরাম অঞ্চলে এক বিশাল মোটর সাইকেল মিছিল করা হয়। এই মিছিলে নেতৃত্ব দেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। উপস্থিত ছিলেন ব্লকের যুব তৃণমূল সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল, শেখ সাহাবুদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ডা: প্রতাপ রক্ষিত, শেখ রফিকুল(মিন্টু) সহ অন্যান্যরা। মিছিলটি কেন্দ্রের কৃষিবিলের বিপক্ষে ও বিজেপি সরকারের নানা জনবিরোধী নীতির বিরুদ্ধে করা হয়। মিছিলটি শুরু হয় অমরপুর খেলার মাঠ থেকে। তারপর সেখান থেকে শিয়ালি মাঠ হয়ে উজিরপুর মুঈদীপুর ঘুরে অমরপুর খেলার মাঠে শেষ হয়। 



মেহেমুদ খান বলেন সারা রাজ্যের সাথে জামালপুরেও বিভিন্ন গ্রামে উন্নয়ন হয়েছে। প্রত্যেক অঞ্চলের প্রতিটি গ্রামে রাস্তা ঘাট, পানীয়জল, ঘর সহ সরকারি সমস্ত প্রকল্পের সুযোগ পাচ্ছেন। যেখানে যা অসুবিধা হচ্ছে সেগুলো দ্রুত মিটিয়ে দেওয়া হচ্ছে। ভুতনাথ মালিক বলেন কেন্দ্রের কৃষিবিল কৃষক বিরোধী।জামালপুর কৃষিপ্রধান ব্লক। তাই বিজেপি যদি রাজ্যে ক্ষমতায় আসে তাহলে কৃষকরা চরম দুর্দশার মধ্যে পড়বেন। তাছাড়া দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই কৃষি বিলের বিরোধিতা করে রাস্তায় নেমেছেন। তাই তাঁর সৈনিক হিসাবে তাঁরাও এই বিলের বিরুদ্ধে নানা ভাবে জনমত গড়ে তুলছেন। আগামী বিধানসভা ভোটে তাই বিজেপিকে কোনোমতেই জায়গা দেওয়া যাবে না। মিছিলে কয়েক শতাধিক মোটরসাইকেল অংশ নেয়।

Post a Comment

0 Comments