চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

শতবর্ষ প্রাচীন দাতব্য চিকিৎসালয় পুনরুজ্জীবিত করার দাবিতে পথ অবরোধ জামালপুরে


 

শতবর্ষ প্রাচীন দাতব্য চিকিৎসালয় পুনরুজ্জীবিত করার দাবিতে পথ অবরোধ জামালপুরে


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের অন্তর্গত পাঁচড়ায় একশো বছরেরও বেশি প্রাচীন হৈমবতী চিকিৎসালয় পুনরায় স্বাভাবিক ভাবে চালু করার দাবিতে চৌবেরিয়াতে পথ অবরোধ করে গ্রামবাসীরা। তাদের অভিযোগ গত ডিসেম্বরে এই স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তার বাবু অবসর নেওয়ার পর আর কোনো ডাক্তার বাবু এখানে নিয়োগ করা হয়নি। নিজের মর্জি মত কম্পাউন্ডারবাবু কখনো সখনো এসে এই স্বাস্থ্য কেন্দ্র খোলেন। অথচ এই স্বাস্থ্য কেন্দ্র থেকে পরিষেবা পান ২০ থেকে ২৫ হাজার মানুষ। হাসপাতালের সাথে ডাক্তারবাবু ও কম্পাউন্ডারের থাকার কোয়ার্টারও আছে। 



অবরোধের খবর পেয়ে সেখানে পৌঁছান জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম ও জয়েন্ট বিডিও গৌতম কুমার দত্ত। তাঁরা সেখানে গেলে তাঁদের সামনেই বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। শ্রীকান্ত নন্দী, মধুসূদন ব্যানার্জী, হিরন্ময় ব্যানার্জী, আসগর আলী, রাজু ঘোষ সহ সকল গ্রামবাসীরাই দাবি জানান আগামী ২০ থেকে ২৫ দিনের মধ্যে অস্থায়ী ভাবেও ডাক্তার বসানোর ব্যবস্থা করে স্বাস্থ্য পরিষেবা চালু করতে হবে। তানাহলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন বলে জানান।

Post a Comment

0 Comments